শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

গাজীপুরে পৃথক ঘটনায় নিহত শিশুসহ অজ্ঞাত দুই লাশ উদ্ধার

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরে পৃথক ঘটনায় নিহত এক শিশুসহ দু’জনের লাশ সোমবার বিকেলে উদ্ধার করেছে পুলিশ। নিহতদের পরিচয় পাওয়া যায় নি। দুর্বৃত্তরা তাদেরকে হত্যা করেছে বলে পুলিশ ধারণা করছে।
জয়দেবপুর থানার ভোগড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই জাকির হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইলের জাঝর এলাকার আইরিশ গার্মেন্টের পাশে বাউন্ডারী দেয়া একটি পতিত জমির দক্ষিণ-পূর্ব পাশে সোমবার চার বছরের এক শিশুর লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বিকেলে ওই শিশুর লাশ উদ্ধার করে। শিশুটির মাথা, ঘাড়, বুকসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। তার পরণে হাফ প্যান্ট ও সাদা স্যান্ডো গেঞ্জি রয়েছে। ধারণা হরা হচ্ছে, রাতের কোন এক সময় শিশুটিকে হত্যার পর লাশ ওই স্থানে ফেলে গেছে দুর্বৃত্তরা। আনুমানিক ৪ বছর বয়সের ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।
এদিকে শ্রীপুর মডেল থানার এসআই মো. হারুন-অর রশীদ জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার মারতা এলাকার মো. সামসুদ্দিনের সব্জি খেতে সোমবার দুপুরে গলায় ওড়না পেঁচানো এক নারীর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে পুলিশ। তার পরনে প্রিন্টের সালোয়ার এবং গোলাপী রংয়ের কামিজ ছিল।
ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ওই সব্জি খেতে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আনুমানিক ৩৫ বছর বয়সের ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।
উভয় ঘটনায় হত্যার কারণ জানা যায়নি। ময়না তদন্তের জন্য লাশ দু’টি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ