শুক্রবার ১৪ আগস্ট ২০২০
Online Edition

শ্রীপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বামী আটক

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে শ্রীপুরে পরকীয়ার জের ধরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত গৃহবধূ সুইটি আক্তার (১৮) শ্রীপুরের লোহাগাছ গ্রামের আঃ বারেকের মেয়ে। পুলিশ ওই ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে নিহতের স্বামী শ্রীপুর পৌর এলাকার দক্ষিণ ভাংনাহাটি গ্রামের চান মিয়ার পুত্র নাঈমকে (২০) আটক করেছে। ওই ঘটনায় নিহতের মা আমিনা খাতুন বাদী হয়ে মঙ্গলবার শ্রীপুর থানায় ৪ জনকে আসামী করে  মামলা দায়ের করেছেন।
পুলিশ ও নিহতের মা জানায়, দু’বছর পূর্বে নাঈমের সঙ্গে সুইটির বিয়ে হয়। বিয়ের পর  নাঈম অজ্ঞাত এক নারীর সাঙ্গে পরকিয়ায় জড়িয়ে পরে।
এ নিয়ে সুইটি ও নাঈমের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের কিছুদিন পর তারা উভয়ে কোর্টের মাধ্যমে পুনরায় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এঘটনার বিষয়টি ছেলের পরিবার মেনে না নেয়ায় নাঈম তাঁর স্ত্রীকে নিয়ে দক্ষিণ ভাংনাহাটি এলাকায় আব্দুস সামাদের বাড়িতে গত ৩ মাস ধরে ভাড়া থাকতো। বেশ কিছুদিন ধরে নাঈম সুইটির উপর শারীরিক ও মানুষিক নির্যাতন করতো এবং এক পর্যায়ে সোমবার দিবাগত রাতে সুইটি আত্মহত্যা করে বলে নিহতের মা আমিনা খাতুন জানান।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক বলেন, স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে স্বামীকে আটক করা হয়েছে।
লাশের গায়ে কোন  আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি তবে গলায় কালো দাগ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাস পাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তে রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ