বৃহস্পতিবার ২৬ নবেম্বর ২০২০
Online Edition

গজারিয়ায় মেঘনা নদীতে নৌযানে চাঁদাবাজির অভিযোগে সাত কিশোরের বিরুদ্ধে মামলা

লৗহজং (মুন্সীগঞ্জ) সংবাদদাতা: মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে চাঁদাবাজির অভিযোগে এক ট্রাফিক সদস্যকে ক্লোজ করা হয়েছে। শনিবার তাকে ক্লোজ করে মুন্সীগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। অপর দিকে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার চরকালীপুরা গ্রাম সংলগ্ন মেঘনা নাদীতে চলাচল করা নৌযানে চাঁদাবাজীর অভিযোগে গত শুক্রবার সাত কিশোরকে আটক করেছে নৌ পুলিশের টহলরত একটি দল। এ সময় চাঁদাবাজীর কাজে ব্যবহৃত একটি ইঞ্জিন নৌকা (ট্রলার) ও আদায় করা চাদা দুইশ’ ষাট টাকা জব্দ করা হয়েছে।
জানা যায় এমকে এমকে কার্গো সার্ভিস পরিবহনের যশোর মেট্রো-ট-১১-৪৪৪৮ ট্রাকটি ফেরি পার হবার জন্য শনিবার বেলা ১১টার দিকে শিমুলিয়া ঘাটে আসে।
এ সময় ট্রাফিকের এটিএসআইি মো. জুলমত আলী ট্রাকের চালক গোলাম হোনের কাছ থেকে এক হাজার টাকা উৎকচ গ্রহণ করে ট্রাকটি আগে পার করে দেবার জন্য। বিষয়টি পরে জানাজানি হয়ে গেলে পুলিশ সুপার মো. জায়েদুল আলম পিপিএম-এর নির্দেশে জুলমত আলীকে ক্লোজ করে মুন্সীগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যা স্বীকার করে বলেন, বিআইডব্লিউটিসি’র প্রান্তিক সহকারী মো. কাজী মফিজুল একটি ট্রাক থেকে এক হাজার টাকা নিয়ে ওই ট্রাফিক সদস্যকে ৫ শ’ টাকা ভাগ দেয়। তাৎক্ষণিক তদন্তে বিষয়টি প্রমাণিত হওয়ায় এটিএসআই জুলমকে পুলিশ সুপার তাৎক্ষণিক ক্লোজ করে পুলিশলাইনে নিয়ে আসে।

অনলাইন আপডেট

আর্কাইভ