সোমবার ০৩ আগস্ট ২০২০
Online Edition

দেশের মানুষ বন্যাকবলিত আর খালেদা জিয়া শপিংয়ে ব্যস্ত -হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, যে সময় দেশের মানুষ বন্যাকবলিত, সে সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, তার বড় ছেলে ও পুত্রবধূকে নিয়ে শপিংয়ে ব্যস্ত রয়েছেন। তাদের বাংলাদেশের রাজনীতি করার কোনো অধিকার নেই।
গতকাল সোমবার রাজধানীর শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সামনে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংগঠনের মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ ও স্বাচিপের কেন্দ্রীয় নেতাসহ সাধারণ চিকিৎসকরা।
বিএনপিকে উদ্দেশ্য করে হাছান মাহমুদ বলেন, বাংলাদেশের মানুষ বন্যাকবলিত, আর আপনাদের নেত্রী (খালেদা জিয়া) তারেক জিয়া আর তার বউকে নিয়ে শপিংয়ে এ ব্যস্ত। তারা আবার বাংলাদেশে কিভাবে রাজনীতি করে আমার বুঝে আসে না। এই দেশের তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই।
প্রধানমন্ত্রী বন্যার্তদের পাশে গিয়ে তাদেরকে পরম স্নেহ-মমতায় বুকে টেনে নিয়েছেন উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, আমাদের নেত্রী ঘোষণা দিয়েছেন যে যাদের ঘর ভেঙে গেছে, ঘর বন্যায় ভেসে গেছে, তাদের ঘর বেধে দেওয়া হবে। যাদের ফসল হানি হয়েছে তাদেরকে বিনামূল্যে চাল দেওয়া হবে এবং দশ টাকা দরে পঞ্চাশ লক্ষ পরিবারকে চাল দেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ