শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

খুলনায় ভুয়া কাগজে জমি বিক্রি চেষ্টা’র মামলায় ভমিদস্যু নাজমুল গ্রেফতার

খুলনা অফিস : খুলনা মহানগরীর হরিনটানা থানাধিন শিকদার ফিলিং স্টেশনের পাশের ২কাঠা জমি একতলা বাড়িসহ ভুয়া কাগজের মাধ্যমে বিক্রির চেষ্টার অভিযোগে দায়ের হওয়া মামলায় নাজমুল সরদার (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত গভীর রাতে তাকে জিরো পয়েন্ট এলাক থেকে গ্রেফতার করে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ। সে বানরগাতি এলাকার সালাম সরদারের ছেলে।
মামলার বিবরণে জানা যায়, হরিণটানা থানাধিন শিকদার ফিলিং স্টেশনের পাশে মো. শাহজাহান জমাদ্দারের ২কাঠা জমি একতলা বাড়ি রয়েছে। উক্ত জমি ও বাড়ি পাইকগাছা বামন নগর এলাকার মৃত আছির উদ্দিন সরদারের ছেলে আব্দুর রাজ্জাক সরদার ওরফে রাজু নিজের নামে ভুয়া কাগজ তৈরি করে বাগেরহাটের বাসিন্দা কাজী গোলাম মোস্তফার নিকট বিক্রি করার জন্য ২লাখ ৫০হাজার টাকার চেক ও নগদ সাড়ে ৬হাজার টাকা নেয়। এ কাজে তাকে নাজমুল সরদার সহায়তা করেছেন। বিষয়টি জমির মালিক শাহজাহান জমাদ্দার জানতে পেরে থানা পুলিশকে অবগত করেন। অভিযোগের ভিত্তিতে তাকে নিউমার্কেট এলাকা থেকে মঙ্গলবার সন্ধ্যায় গ্রেফতার করেন। এঘটনায় জমির মালিক ১০/১ সোনাডাঙ্গার বাসিন্দা ইয়াকুব আলী জমাদ্দারের ছেলে শাহজাহান জমাদ্দার বাদি হয়ে মামলা করেন।
 সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মমতাজুল হক জানান, নাজমুল একটি প্রতারণা মামলার দুই নম্বর আসামী। শুক্রবার রাতে তাকে জিরোপয়েন্ট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। নাজমুল বানরগাতি বাজার এলাকার সালাম সরদারের পুত্র। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, জনৈক জমির মালিক মো. শাজাহান জমাদ্দার গত ২২ আগস্ট আব্দুর রাজ্জাক সরদার রাজু ও নাজমুলের বিরুদ্ধে তার জমির কাগজ নকল করে বিক্রি করার অভিযোগ এনে একটি প্রতারণা মামলা দায়ের করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ