সোমবার ০১ জুন ২০২০
Online Edition

ইউনিসেফের সাবেক কর্মকর্তা  আলমগীর মিয়ার ইন্তিকাল

 

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের রমনা থানার প্রবীন রুকন ও ইউনিসেফের সাবেক কর্মকর্তা আলমগীর মিয়া গতকাল শনিবার সকাল ১০টায় ঢাকার মগবাজারের নিজ বাসায় ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত সমস্যাসহ নানাবিধ শারিরীক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

গতকাল বাদ আসর মগবাজার জামে মসজিদে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হয় এবং পরে তাকে আজিমপুর গোরস্থানে দাফন করা হয়। নামাযে জানাযায় জামায়াত-শিবির নেতাকর্মীসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন। 

শোকবাণী : আলমগীর মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন। 

এক শোকবাণীতে মহানগরী আমীর আলমগীর মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তিনি তার রূহের মাগফিরাত কামনা করেন, তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণেরে তাওফিক কামনা করেন।

আলমগীর মিয়ার মৃত্যুতে রমনা থানা নায়েবে আমীর এডভোকেট জিল্লুর রহমান ও সেক্রেটারি আতাউর রহমান সরকার অনুরূপ শোক প্রকাশ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ