বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

আন্তঃস্কুল সাইক্লিং প্রতিযোগিতা সমাপ্ত

স্পোর্টস রিপোর্টার : শতাধিক সাইক্লিস্টের অংশগ্রহণে গতকাল  শুক্রবার অনুষ্ঠিত হয় ‘আন্তঃস্কুল সাইক্লিং প্রতিযোগিতা-২০১৭’।  বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম চত্বরে  প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সহ-সভাপতি ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ক্রীড়া সচিব লে. কর্ণেল নজরুল ইসলাম।  খেলার  ফলাফল:
১০ শ্রেণী গ্রুপ : সেন্ট গ্রেগরি হাইস্কুলের সাহরিয়া বিন শিবলী প্রথম, নারিন্দা সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের আসিব হোসেন দ্বিতীয় এবং গভর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুলের মো. রিসাদ তৃতীয় হন। 
নবম শ্রেণী গ্রুপ : সরকারী বিজ্ঞান কলেজ সংযুক্ত হাইস্কুলের তাহমিদ হোসেন প্রথম, মতিঝিল সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের মো. মাহিদুল আলম দ্বিতীয় এবং একই স্কুলের ফুয়াদ হাসান তৃতীয় হন।
অষ্টম শ্রেণী গ্রুপ : সেগুন বাগিচা হাইস্কুলের মো. সজীব প্রথম, সেন্ট গ্রেগরী হাইস্কুল অ্যান্ড কলেজের সাভিসাচি ইসলাম দ্বিতীয় এবং সরকারী বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের রাবায়েত হালদার তৃতীয় হন।
৭ম শ্রেণী গ্রুপ : গভর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুলের অর্নব আহমেদ প্রথম, সরকারী মতিঝিল বালক উচ্চ বিদ্যালয়ের মারুফ রায়হান দ্বিতীয় এবং সেগুন বাগিচা হাইস্কুলের বোরহানউদ্দিন তৃতীয় হন।

অনলাইন আপডেট

আর্কাইভ