রবিবার ১৭ অক্টোবর ২০২১
Online Edition

চৌগাছা সড়ক দুর্ঘটনায় ৩ জন হতাহত

চৌগাছা (যশোর) সংবাদদাতা: যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় আল-আমিন (২৮) নামের একজন নিহত হয়েছে। আহত হয়েছে ২ জন। নিহত আল-আমিন উপজেলার সুকপুকুরিয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত জহর আলীর ছেলে। আহতরা হলেন পৌর এলাকার ইছাপুর গ্রামের মহসিন আলী (৩৭) ও সামাউল ইসলাম (২৭)। নিহত আল-আমিনের স্বজনরা জানান শনিবার রাতে আলমসাধু চালিয়ে পুড়াপাড়া থেকে গ্রামের বাড়ীতে ফিরছিল। পুড়াপাড়া-আন্দুলিয়া সড়কের ফকিরতলা নামক স্থানে পৌছালে পিছন থেকে এসে আর একটি আলমসাধু ধাক্কা দিলে এ ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শিরা জানান দুইটি আলমসাধূ গাড়িই বেপরোয়া গতিতে চালাচ্ছিল। এ সময় আল-আমিনের গাড়ীতে ধাক্কা দিলে সে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা খেয়ে গাড়ীতে থাকা দুই যাত্রীসহ সে মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে ভর্তি করে। সেখানে আল-আমিনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার তাকে যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।
যশোরে যাওয়ার পথে আল-আমিনের মৃত্যু হয়। আল-আমিনের বড়ভাই আব্দুর রহমান এ মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। আহত অন্য দুই জন চৌগাছা সরকারি মডেল হাসপাতালে ভর্তি রয়েছে। এ ব্যাপারে চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই আকিকুল ইসলাম বলেন, বিষয়টি আমরা শুনেছি পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ