বুধবার ২৭ অক্টোবর ২০২১
Online Edition

রূপগঞ্জে পৃথক ঘটনায় মহিলাসহ ৪ জনকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুর্ব শত্রুতার জের ধরে পৃথক স্থানে রূপগঞ্জে প্রতিপক্ষের লোকজন মহিলাসহ চার জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার দুপুরে উপজেলার  মাহনাটেকপাড়া ও নোয়াগাঁও এলাকায় ঘটে এ ঘটনা।
আহতরা হলেন, মাহনাটেকপাড়া এলাকার জুলহাস ভুইয়া, মনির হোসেন, দেয়োয়ারা বেগম ও নোয়াগাঁও এলাকার হারিজ মিয়া। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মাহনাটেকপাড়া এলাকার জুলহাস ভূঁইয়া জানান, একই এলাকার ডালিম ভুইয়া তাদের ফলের দোকানে কর্মচারী হিসেবে ব্যবসা পরিচালনা করতো। প্রায় সময়ই ডালিম ফলের দোকান থেকে টাকা-পয়সা চুরি করতো। এ জন্য দোকান থেকে ডালিমকে তারিয়ে দেয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে ডালিম, হৃদয়, কামালসহ তাদের লোকজন জুলহাস ভুইয়াসহ মনির হোসেন ও দেলোয়ারা বেগমকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।
অপর ঘটনায় নোয়াগাঁও এলাকার হারিজ মিয়া জানান, পুর্ব শত্রুতার জের ধরে একই এলাকার প্রতিপক্ষ আব্দুর রহমান রাজ, তমিজ উদ্দিন ধারালো অস্ত্র হাতে নিয়ে হারিজ মিয়াকে গালিগালাজ শুরু করে। প্রতিবাদ করতে গেলে তাকে কুপিয়ে জখম করে। তবে, অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, পৃথক ঘটনার ব্যপারে অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ