বুধবার ২৭ অক্টোবর ২০২১
Online Edition

জনবিচ্ছিন্ন এই সরকার জনগণের পাশে নেই -ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন  চট্টগ্রাম শহর আজ লরীর শহরে পরিণত হয়েছে বলেন, দেশের উন্নয়ন নয়, দুর্নীতির মহাউৎসব চলছে। চট্টগ্রাম শহরের রাস্তা-ঘাটের যে বেহাল দশা হয়েছে তাতে সাধারণ মানুষকে জীবনের ঝুঁকি নিয়ে চলতে হচ্ছে।
সম্প্রতি রাস্তার খাদে পড়ে লরী উল্টে ৩ জনকে মৃত্যুবরণ করতে হয়েছে।
ট্রাফিক নিয়মের তোয়াক্কা না করেই দিন দুপুরে লরী আর ট্রাক অবাধে চলছে।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, দেশের সিংহ ভাগ রাজস্ব এই চট্টগ্রাম থেকে রাষ্ট্রীয় কোষাগারে জমা হয়। তার পরও চট্টগ্রামের উন্নয়ন হয় না। চট্টগ্রাম একটি যানজট, অপরিচ্ছন্ন, জলাবদ্ধ নগরিতে পরিণত হয়েছে।  একটি গণতান্ত্রিক সরকার না থাকার কারণে আজ এই বেহাল দশা।
জনবিচ্ছিন্ন এই সরকার জনগণের পাশে নেই উল্লেখ করে তিনি আরো বলেন, উত্তর বঙ্গে আজ লক্ষ লক্ষ মানুষ পানি বন্দী ও গৃহহারা হয়েছে। বন্যায় কবলিত ঐ সকল এলাকায় এই অনির্বাচিত সরকারের মন্ত্রী এমপিরা তাদের পাশে নেই।
তিনি ১৭ই আগষ্ট বিকালে চট্টগ্রাম মহানগরীর কাজির দেউরিস্থ ভি.আই.পি টাওয়ার সম্মূখে স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দল আয়োজিত বর্ণাঢ্য র‌্যালী পূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বক্তব্য রাখেন। প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের বিরুদ্ধে ক্ষমতাসীন দলের নেতাদের তৎপরতা রাষ্ট্রদ্রোহীতার সামিল। এ জন্য ভবিষ্যতে তাদেরকে জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে।
দেশের মানুষের জন্য, ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য সংবিধানকে সমুন্নত রাখার জন্য এই রায় শুধু যুগোপযোগী নয় ঐতিহাসিক চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি সৈয়দ আজম উদ্দীনের সভাপতিত্বে স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোহাম্মদ তোফাজ্জল হোসেনের এবং ছাত্র নেতা জিয়াউর রহমান জিয়ার সঞ্চালনায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  নগর বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর শামশুল আলম, মোহাম্মদ আলী, উপদেষ্টা- হাজী নবাব খাঁন,  যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, বাবু টিংকু দাশ, গাজী সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সরোয়ার আলম, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম স্বপন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ