বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

সাপাহারে খাড়ি থেকে অজ্ঞাত মহিলার ভাসমান লাশ উদ্ধার

সাপাহার (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর সাপাহার উপজেলার তিলনা ইউনিয়নের শিহলী খাড়ি থেকে অজ্ঞাত  এক মহিলার অর্ধগলিত ভাসমান লাশ সাপাহার থানা পুলিশ উদ্ধার করেছে।
পুলিশ সূত্রে জানাগেছে গতকাল শনিবার বিকেলে স্থানীয় লোকজন মাছ ধরার সময় ওই খাড়ির পানিতে ভেসে থাকা অবস্থায় অজ্ঞাত ওই মহিলার লাশ দেখতে পায় ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে অবগত করে। ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দীন বিষয়টি তাৎক্ষণিক সাপাহার থানা পুলিশে জানালে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ, এস আই শাহরিয়ার ও এস আই ফারুক হোসেন ঘটনাস্থলে পৌঁছে সন্ধ্যা সাড়ে ৬টার সময় খাড়ির পানিতে ভেসে আসা লাশ টি তিলনা চক গ্রামের নিকট হতে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ বিষয়ে তদন্তকারী পুলিশ অফিসার এস আই ফারুক হোসেন জানান ৫/৭ দিন পূর্বে ওই মহিলার মৃত্যু হতে পারে । নিহতের শরীরে পচন ধরেছে, মুখোমন্ডল আঘাতজনিত ক্ষতবিক্ষত ছিল ও গলায় ওড়না প্যাচানো ছিল। নিহতের শরীরে কালো বোরখা ও লাল রঙ্গের প্রিন্টের শাড়ী পরিহীত ছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন পরিচয় পাওয়া যায়নি। এ বিষয়ে সাপাহার থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
সাপাহারে বিএনপির সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন
নওগাঁর সাপাহারে জাতীয়তাবাদী দল বিএনপি’র সদস্য সংগ্রহ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়েছে। গত শনিবার বিকেল ৫টায় উপজেলা বিএনপি কার্যালয়ে সিনিয়র সহ-সভাপতি উপাধ্যক্ষ মোঃ আব্দুল মজিদ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই উদ্বোধনী সভায় উপজেলা বিএনপি সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুন নুর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন ঘোষনা করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী (বেনু), যুগ্ন- সাধারন সম্পাদক আব্দুর রহমান (কল্লোল),সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম,সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আনছারী,এ সময় উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ