মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
Online Edition

খায়রুল হকের মুখে নীতিবাক্য মানায় না -বাংলাদেশ ন্যাপ

সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের মুখে নীতিবাক্য মানায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া। তিনি বলেন, দেশের রাজনৈতিক অস্থিরতা সৃষ্টিকারীর মুখে আর যাই হোক নীতিবাক্য মানায় না। মুন সিনেমা হল নিয়ে মামলার রায় এবং সংবিধানের ত্রয়োদশ সংশোধনী নিয়ে প্রদত্ত রায়ের মাধ্যমেই সাবেক প্রধান বিচারপতি খায়রুল হক দেশে রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি করেছেন। গতকাল রোববার নয়াপল্টনস্থ যাদু মিয়া মিলনায়তনে প্রাজ্ঞ রাজনীতিক ও সাংবাদিক জননেতা আনোয়ার জাহিদের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ আয়োজিত স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 আলোচনায় অংশগ্রহণ করেন এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, নগর সদস্য সচিব মো. শহীদুন্নবী ডাবলু, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ নজরুল ইসলাম, জাতীয় ছাত্র কেন্দ্রের সমন্বয়কারী সোলায়মান সোহেল, বাংলাদেশ যুব ন্যাপ যুগ্ম সমন্বয়কারী আবদুল্লাহ আল-কাউছারী প্রমুখ।
ন্যাপ মহাসচিব বলেন, দেশের বর্তমান গণতন্ত্রহীন অবস্থার জন্য খায়রুল হকই দায়ী। তত্ত্বাবধায়ক সরকার নিয়ে তার প্রদত্ত রায়ের কারণেই আজ দেশে অস্থিরতার সৃষ্টি হয়েছে। আর এর সুযোগে ভোটারবিহীন সরকার জনগণের কাঁধে চেপে বসেছে। এই দায় থেকে বিচারপতি খায়রুল হক কখনো মুক্তি পাবে না।  গোলাম মোস্তফা ভুইয়া মরহুম আনোয়ার জাহিদের প্রতি গভীরতম শ্রদ্ধা জানিয়ে বলেন, দেশের গণতান্ত্রিক ব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনে তাঁর মত মেধাবী, বিচক্ষণ ও দেশপ্রেমিক রাজনৈতিক নেতার প্রয়োজনীয়তা জাতি উপলব্ধি করছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ