শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

রায়পুরে স্কুল ছাত্রীর  ঝুলন্ত লাশ উদ্ধার

 

রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা : লক্ষ্মীপুরের রায়পুরে বৃহস্পতিবার দুপুরে সামিয়া আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ বসত ঘরে উদ্ধার করেছে পুলিশ।  সে  পৌরসভার ৬ নং ওয়ার্ড  দেনায়েতপুর গ্রামের এসহাক  বেপারি বাড়ীর মুদি ব্যবসায়ী সালামত উল্লার  মেয়ে ও পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম  শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় ¯ু‹লের শিক্ষক, ছাত্রী,স্বজন, পরিবার ও এলাকাবাসীর মাঝে  শোক বিরাজ করছে । বিকালে  মেয়েটির ভাই বাদী হয়ে থানায় অপমৃত্যু মামলা করেছেন।

মহিলা ওয়ার্ড কাউন্সিলর স্বপ্না  বেগম জানান,  মেয়েটি দীর্ঘদিন এজমাসহ বিভিন্ন  রোগে আক্রান্ত ছিল।

তাকে রায়পুর,লক্ষ্মীপুরসহ ঢাকায় বড় অভিজ্ঞ ডাক্তারের দ্বারা চিকিৎসা চলছিল। কয়েকদিন আগে চিকিৎসা  শেষে ঢাকা  থেকে বাড়ী নিয়ে আসা হয়। বৃহস্পতিবার সকালে মা তার  মেয়ের কক্ষে নাস্তা দিয়ে আসে এবং কিছুক্ষণ পর গিয়ে  দেখে নাস্তার জায়গায় নাস্তা পরে আছে কিন্তু ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্তায়  মেয়েটি ঝুলছে ।  মেয়ের ঝুলুন্ত লাশ  দেখে মা চিৎকার দিয়ে অচেতন হয়ে মাটিতে লুটে পড়ে। পুলিশ সংবাদ  পেয়ে লাশ উদ্ধারের জন্য ওই বাড়ীতে  গেলে দুই জনপ্রতিনিধি ও পরিবারের  লোকদের অনুরোধে তা বাড়ীতে  রেখে আসেন । সন্ধায় জানাযার নামাযের পর  মেয়েটিকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

রায়পুর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, ওয়ার্ডের পুরুষ ও মহিলা কাউন্সিলর ও পরিবারের অনুরোধে অসুস্থ্য  মেয়েটি লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে ।  মেয়েটির বড় ভাই থানায় অপমৃত্যু মামলা করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ