মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সাভারে বাবাকে কুপিয়ে জখম করেছে বখাটে যুবকরা

সাভার সংবাদদাতা : মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সাভারে বাবাকে কুপিয়ে জখম করেছে বখাটে যুবকরা। এঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে সাভারের রাজফুলবাড়িয়ার শাপলা হাউজিং এলাকায় এঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি।

এলাকাবাসী জানায়, শাপলা হাউজিং এলাকার ব্যবসায়ী নওশের আলমের মেয়ে নিপা আক্তার (১৪) সাভারের গার্লস স্কুলে দশম শ্রেণীতে পড়াশোনা করেন। স্কুল যাওয়ার পথে বাড়ির সামনে স্কুল ছাত্রীকে কয়েক দিন ধরে উত্ত্যক্ত করে আসছিলো শোভাপুর এলাকার বখাটে যুবক রায়হান ও রানা। পরে এঘটনায় স্কুল ছাত্রী তাকে উত্ত্যক্তের বিষয়টি তার বাবাকে জানায়। তার বাবা বৃহস্পতিবার সকালে প্রতিবাদ করলে বখাটে যুবক রায়হান নওশের আলমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এঘটনায় তাকে বাঁচাতে আসলে বখাটে যুবকরা আরও চার জনকে পিটিয়ে আহত করে বাড়ি ঘরে হামলা চালিয়ে নগদ ১০ হাজার টাকা মোবাইল ফোন ও একটি স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত ওই স্কুল ছাত্রীর বাবাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ঘটনার সাথে জড়িতদের আটক করতে পারেনি। এদিকে এঘটনার পর থেকে ওই স্কুল ছাত্রী বখাটেদের ভয়ে স্কুলে আসা যাওয়া বন্ধ করে দিয়েছে।

বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে সাভার মডেল থানার এস আই অপূর্ব দাস। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ