শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

খুলনায় ওয়াসার পাইপ লাইনের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ক্রেন চালকের মৃত্যু

খুলনা অফিস : খুলনা মহানগরীতে ওয়াসার পাইপ লাইনের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল আউয়াল (৫০) নামের এক ক্রেন চালকের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে নগরীর দৌলতপুরস্থ মুহসিন মোড় সংলগ্ন কল্পতরু মার্কেট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। আব্দুল আউয়ালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

নিহত আব্দুল আউয়াল খুলনা পানি সরবরাহ প্রকল্পের ঠিকাদারী প্রতিষ্ঠান চায়না জিও ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ক্রেন চালক হিসাবে প্রকল্পে কর্মরত ছিলেন। তার বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায়। তিনি নগরীর লবণচরায় জিও ইঞ্জিনিয়ারিং লিমিটেডের বেসক্যাম্পে থাকতেন।

খুলনা পানি সরবরাহ প্রকল্পের পরিচালক প্রকৌশলী এমডি কামাল উদ্দিন আহমেদ বলেন, আব্দুল আউয়াল ক্রেনে করে পাইপ বহন করছিলেন। এক পর্যায়ে পাইপ নামানোর সময় ক্রেন উঁচু হয়ে লাইট পোস্টের বিদ্যুৎ লাইন স্পর্শ করলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। খুলনা পানি সরবরাহ প্রকল্পের ম্যানেজার খান সেলিম আহমেদ বলেন, ঘটনার সময় বৃষ্টির কারণে পাইপ লাইনের কাজ বন্ধ ছিল। কিন্তু আব্দুল আওয়াল ক্রেন উপরে তোলায় ভেজা তারে লেগে তিনি দুর্ঘটনার শিকার হন।

অনলাইন আপডেট

আর্কাইভ