মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

কেশবপুরে পানিবন্দী শিশুদের শুকনা খাদ্য বিতরণ

কেশবপুর (যশোর) সংবাদদাতা : কেশবপুরে বন্যার্ত শিশুদের  ভেতর খেলাঘর আসরের উদ্যোগে বৃহষ্পতিবার দুপুরে শুকনো খাদ্য বিতরণ করা হয়েছে। কেশবপুর সরকারি মডেল স্কুল ও মধু শিক্ষা নিকেতন মাধ্যমিক বিদ্যালয়ে আশ্রয় নেয়া পরিবারের সাথে থাকা শিশুদের মধ্যে  শুকনো খাদ্য বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম,  উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান,সহকারি কমিশনার (ভুমি) মোঃ কবীর হোসেন,খেলাঘর আসরের সভাপতি আব্দুল মজিদ, সদস্য সচিব সৈয়দ আকমল আলী ,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয় সাহা প্রমুখ। 

চাঁদাদাবির অভিযোগ

যশোর পল্লী বিদ্যুত সমিতি-২ এর আওতাধীন কেশবপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার এর নামে বরাদ্দকৃত কর্পোরেট মোবাইল সীম এর নম্বর ০১৭৬৯৪০০৫০৮ বাহিরের লোক কর্তৃক ক্লোন বা হ্যাকিং করে চাঁদাদাবির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে কেশবপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ছিদ্দিকুর রহমান এ ঘটনার প্রতিকার চেয়ে গ্রামীণ ফোন লিমিেিটড এর অপারেশন ্অ্যান্ড টেকনিক্যাল ডিভিশনসহ প্রশাসনের একাধিক দপ্তরে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। 

জানা গেছে, হ্যকার কর্তৃক ডেপুটি জেনারেল ম্যানেজার ছিদ্দিকুর রহমানের ব্যবহৃত নম্বর দিয়ে বিভিন্ন গ্রাহক, প্রতিষ্ঠান ও গণ্যমান্য ব্যক্তিদের নিকট চাঁদাদাবি করা হচ্ছে। গত ৮ আগষ্ট জনৈক জাহীদ হোসেন নামের এক ব্যক্তির কাছে নাম পরিচয় না দিয়ে বিকাশ নং ০১৯৯৩২১৪৬২৪  এবং ০১৭৯০২৬৭৬৭৩ নম্বরে দুপুরে জরুরী প্রয়োজনে ২ হাজার টাকা পাঠাতে বলা হয়। এ ছাড়া বিভিন্ন মাধ্যমে তার কর্পোরেট নম্বার দিয়ে বিভিন্ন রকম আজে-বাজে কথা বলে অফিসের ভাবমুর্তি ক্ষুণœ করা হচ্ছে । যার অনুলিপি জেলা প্রশাসক, পুলিশ সুপার, অধিনায়ক র‌্যাব-৬সহ বিভিন্ন দফতরে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ