শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

আদমদীঘিতে ফেসবুকে প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে কুরুচীপূর্ণ মন্তব্য॥ স্কুল শিক্ষক গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা : ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে কুরুচীপূর্ণ মন্তব্য করায় বগুড়ার আদমদীঘি থানা পুলিশ আবুল কালাম আজাদ (৩৮) নামের এক স্কুল শিক্ষক কে গ্রেফতার করে গতকাল বৃহস্পতিবার ৫৪ ধারায় আদালতে প্রেরণ করেছেন। ওসি শওকত কবির গ্রেফতারের কথা নিশ্চিত করে বলেন, এবিষয়ে তদন্ত চলছে  প্রমাণ মিললে আইটিসি ধারায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানাযায়, আদমদীঘি হলুদঘর গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও সুদিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আবুল কালাম আজাদের তার নিজস্ব মোবাইল ফোনের ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে উদ্দেশ্য করে কুরুচীপূর্ণ মন্তব্য লেখে পোষ্ট করলে স্থানীয়দের মধ্যে তোলপাড় সৃষ্টি হলে ওই শিক্ষক বুঝতে পেরে ফেসবুক আইডি থেকে তা অপসারন করেন। বিষয়টি থানা পুলিশের নজরে আসলে গত বুধবার আবুল কালাম আজাদকে আটক করে তার মোবাইল ফোন জব্দ করা হয়।

হেরোইন উদ্ধার গ্রেফতার-৩ : বগুড়ার আদমদীঘি থানা ও সান্তাহার ফাঁড়ী পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও হেরোইন উদ্ধার সহ পুলিশ তিন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করে গতকাল বৃহস্পতিবার আদালতে প্রেরন করেছেন। এব্যাপারে থানায় পৃথক মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, সান্তাহার ইয়াড কলোনীর সালাউদ্দীনের ছেলে সুমন মন্ডল (২৬) সান্তাহার মুরগী বাজারের এলাকার থেকে ২০ পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করেন। অপরদিকে উপজেলার নশরতপুর ধনতলা গ্রামের ওয়ালুল ওরফে বিলি (২৫)  ও মটপকুরিয়া গ্রামের জাহিদুল ইসলাম এদের নিকট থেকে ৩০ পুড়িয়া হেরোইন উদ্ধার সহ তাদের গ্রেফতার করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ