মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

তাড়াশে কৃষককে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির অভিযোগ

তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা : সিরাজগঞ্জের তাড়াশে মো. মোখলেছুর রহমান শাহীন (৪৪) নামে এক প্রান্তিক কৃষককে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির অভিযোগ উঠেছে। সে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দিঘী সগুনা গ্রামের মো. ছমির উদ্দিনের ছেলে। বিষয়টি নিয়ে গতকাল বৃহস্পতিবার অভিযুক্ত সেরাজুল ইসলাম (৪২), জিয়াউর রহমান (৩৫) ও তাদের পিতা মো. আজিজুল হকের বিরুদ্ধে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর রহমান বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।

অভিযোগ সূত্রে ও এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, জমিজমা সংক্রান্ত বিষয়াদী নিয়ে মো. মোখলেছুর রহমান শাহীনের এক আত্মীয়ের সঙ্গে সগুনা ইউনিয়নের নাদোসৈয়দপুর গ্রামের সিরাজুল ইসলাম, জিয়াউর রহমান, ও তাদের পিতা আজিজুল হকের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। স্থানীয়ভাবে বিচার-সালিশের মাধ্যমে তা আপোষ-মিমাংসা করা হয়। 

অভিযোগ সূত্রে আরো জানা যায়, সিরাজুল ইসলাম, জিয়াউর রহমান ও তার পিতা আজিজুল হক প্রকৃত পক্ষে মামলাবাজ। তুচ্ছ ঘটনায় পিতা-পূত্ররা মিলে যে কারো বিরুদ্ধে হয়রানিমূলক মামলা করে থাকেন। বিবাদমান জমিজমার সঙ্গে অভিযোগকারীর কোন সম্পৃক্ততা না থাকলেও অহেতুক তার নামে সিরাজগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে  দুইটি মামলা দিয়ে রেখেছেন। মামলা নং জিআর-৩৩ এবং জিআর ৪৬। তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর রহমান জানান, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ