বৃহস্পতিবার ২৬ নবেম্বর ২০২০
Online Edition

স্বাস্থ্যসেবা গ্রহীতা ফোরাম গঠন

ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা: স্বাস্থ্য সেবা গ্রহণকারীদের অধিকার ও সেবা প্রদানকারীদের জবাবদিহিতা বৃদ্ধির লক্ষ্যে টাঙ্গাইলের ভূঞাপুরে স্বাস্থ্যসেবা গ্রহীতা ফোরাম গঠন করা হয়।
গত শনিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সম্মেলন কক্ষে এনজিও সংস্থা ওয়েব ফাউন্ডেশনের আয়োজনে এক মতবিনিময় সভায় এ ফোরাম গঠিত হয়।
এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবু সামার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আঃ হালিম এডভোকেট, বিশেষ অতিথি ভূঞাপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ আব্দুস সাত্তার, ওয়েব ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার মোঃ ওসমান গণি, ও সহকারী প্রোগ্রাম অফিসার মোঃ আতিকুজ্জামান পান্না, এছাড়া উপস্থিত ছিলেন স্থানীয় শিক্ষক প্রতিনিধি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিকবৃন্দ।
সভায় উপজেলার মা ও নবজাতক শিশুর মৃত্যু হ্রাসে মোঃ আব্দুস সাত্তার সভাপতি ও এডভোকেট আনোয়ার হোসেন মিন্টুকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ঠ স্বাস্থ্যসেবা গ্রহিতা ফোরাম গঠিত হয়। 
এ কমিটি প্রান্তিক ও দরিদ্র মা, নবজাতক শিশুর অসুস্থতা ও মৃত্যুহার কমানো, স্বাস্থ্য কর্মীর পাশাপাশি সহায়ক হিসেবে কাজ করবে বলে মতবিনিময় সভায় জানানো হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ