বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করতেই নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে  ----মির্জা ফখরুল

 

স্টাফ রিপোর্টার : বুধবার রাতে ফেনী জেলাধীন পরশুরাম পৌর যুবদল এর প্রচার সম্পাদক মোঃ আলাউদ্দিনকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করতে প্রায় প্রতিদিনই নেতাকর্মীদেরকে গ্রেফতার এবং তাদের নামে নতুন নতুন কাল্পনিক ও উদ্ভট মামলা দায়েরের মাধ্যমে নাজেহাল করছে। গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানোর এক বিবৃতিতে তিনি একথা বলেন। 

মির্জা ফখরুল বলেন, জনবিচ্ছিন্ন সরকার কর্তৃক এধরনের হীন অপকর্মের উদ্দেশ্যই হচ্ছে রাষ্ট্রক্ষমতা হাতছাড়া না করা। সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েই পরশুরাম পৌর যুবদলের প্রচার সম্পাদক মোঃ আলাউদ্দিন গ্রেফতার হয়েছেন।

বিএনপি মহাসচিব বলেন, বর্তমান শাসকগোষ্ঠী মানুষের বাক-ব্যক্তি স্বাধীনতা ও গণতান্ত্রিক রীতিনীতিকে হরণ করে দেশের বৃহত্তম ও জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপিসহ অন্যান্য বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করতে প্রায় প্রতিদিনই নেতাকর্মীদেরকে গ্রেফতার এবং তাদের নামে নতুন নতুন কাল্পনিক ও উদ্ভট মামলা দায়েরের মাধ্যমে নাজেহাল করছে। 

তিনি বলেন, জনবিচ্ছিন্ন সরকার কর্তৃক এধরনের হীন অপকর্মের উদ্দেশ্যই হচ্ছে রাষ্ট্রক্ষমতা হাতছাড়া না করা। সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েই পরশুরাম পৌর যুবদলের প্রচার সম্পাদক মোঃ আলাউদ্দিন গ্রেফতার হয়েছেন। 

তিনি আলাউদ্দিনকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ