মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

সাতক্ষীরা জেলা জামায়াতের নায়েবে আমীরের ইন্তিকাল

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরা জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমীর জেলা ইসলাম প্রচার সমিতির সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ মাওলানা আবু সালেহ মোঃ রফিকুল ইসলাম  রোববার ইন্তিকাল করেছেন। গতকাল বিকাল  চার টার দিকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে তিনি মারাযান। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজউিন। মৃত্যুকালে তাঁর বয়স হয়ে ছিল ৬০ বছর। তিনি সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি গ্রামের মৃত্যু সোহরাব সরদারের এক মাত্র ছেলে। শনিবার সকালে হঠাৎ ব্রেনে ব্যাথা অনুভব করলে তাকে সাতক্ষীরাতে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবন্নতি হলে খুলনা ইসলামী হাসপাতালে ভর্তি করা হয়। মরহুমের এক মাত্র ছেলে আজিজ হাসান আল ফুয়াদ জানান, গতকাল দুপুরের পর অবস্থার আরো অবন্নতি হয়। এর কিছুক্ষণ পর বিকাল চারটার দিকে তিনি আমাদের ছেরে আল্লাহর ডাকে সাড়া দিয়ে দুনিয়া ত্যাগ করেন।
মরহুম দীর্ঘ সময় ধরে সুনামের সাথে সাতক্ষীরা ঝাওডাঙ্গা ফাজিল মাদ্রাসায় অধ্যপনার  পেশায় নিয়োজিত ছিলেন। তিনি সাতক্ষীরা জামায়াতের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ছিলেন। জামায়াতের এ  নেতকে  ২০১৫ সালে ২২ দিন আটকিয়ে রাখে পুলিশ।  এপর্যন্ত রাজনৈতি কারণে তার বিরুদ্ধে ৩৬টির মত মামলা দিয়েছে পুলিশ বলে জামায়াতের এক নেতা জানান।
পুলিশের অত্যাচারে তিনি কয়েক বছর বাড়ি ছাড়া ছিলেন। মানসিক চাপে বিপর্যস্ত হয়ে ব্রেন স্টোক করে তিনি মৃত্যুকোলে ঢেলে পড়েন। মরহুমের জানাযা নামায আজবাদ জোহর অনুষ্ঠিত হবে।
 মরহুমের  ইন্তিকালে গভীর  শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাতক্ষীরা আমীর হাফেজ রবিউল বাশার ও সেক্রেটারি নুরুল হুদা আহমাদ এক  শোকবাণী প্রদান করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ