শুক্রবার ১৪ আগস্ট ২০২০
Online Edition

খুলনায় বাসা-বাড়িতে চাঁদাবাজিকালে র‌্যাবের হাতে এক যুবক গ্রেফতার

খুলনা অফিস : খুলনা মহানগরীর খানজাহান আলী স্কুল লেনের ৫/১ বাড়িতে চাঁদাবাজিকালে মো. আলামিন শেখ (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৬। তিনি চাঁদাবাজ দলের সক্রিয় সদস্য বলে জানায় র‌্যাব। শনিবার রাত সাড়ে সাতটার দিকে র‌্যাব-৬ স্পেশাল কোম্পানি কমান্ডার এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমান্ডার মো. এনায়েত হোসেন মান্নান জানান, খুলনা মহানগরের সদর থানাধীন বাসা নং-৫/১ খানজাহান আলী স্কুল লেন, দক্ষিণ বাগমারা মেইন রোড কাজী মজিবুল হক খোকনের ভাড়াটিয়া বাসায় কয়েকজন চাঁদাবাজ অবস্থান নেয়। সংবাদ পেয়ে রাত সাড়ে সাতটার দিকে অভিযান পরিচালনা করে একই এলাকার মৃত-আলকাজ শেখের ছেলে মো. আলামিন শেখ (২৫) কে হাতে নাতে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ৫টি সিম জব্দ করা হয়েছে।
তিনি আরও জানান, মো. আলামিন শেখসহ আরো ৩/৪ জন গত ১৬ জুলাই জনৈক মো. রবিউল ইসলাম মঞ্জু’র কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দিলে তাকে, তার স্ত্রী এবং স্কুল দুই ছেলে মেয়েকে গুলি করে মেরে দীঘির পানিতে ফেলে রাখবে বলে হুমকি দেয়। তারা চাঁদাবাজ দলের সক্রিয় সদস্য বলে প্রাথমিকভাবে সত্যতা পাওয়া গেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ