শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Online Edition

কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য মাওলানা রফিকুল ইসলামের ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য, সাতক্ষীরা জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমীর ও ঝাউডাঙ্গা সিনিয়র ফাজিল মাদরাসার আরবি সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক সাতক্ষীরা জেলা সদর থানার আগরদাড়ী গ্রাম নিবাসী মাওলানা রফিকুল ইসলাম ৬০ বছর বয়সে গতকাল রোববার বিকাল ৪ টায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি  রাজিউন)। তিনি স্ত্রী, ১ পুত্রসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। নামাযে জানাযা শেষে মরহুমকে সদর থানার আগরদাড়ী গ্রামে নিজ গ্রামের বাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: মাওলানা রফিকুল ইসলামের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
মহার আলী ফরাজীর ইন্তিকালে শোক: জামায়াতে ইসলামীর রুকন খুলনা উত্তর সাংগঠনিক জেলার খানজাহান আলী উপজেলার আট্টা গিলাতলা ইউনিয়ন জামায়াতের সভাপতি মহার আলী ফরাজী ক্যান্সারে আক্রান্ত হয়ে ৬৫ বছর বয়সে গত ২২ জুলাই রাত ৮টায় নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি  রাজিউন)। তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যাসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। নামাযে জানাযা শেষে মরহুমকে পাড়িয়াডাঙ্গা গ্রামের নিজ বাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: আট্টা গিলাতলা ইউনিয়ন জামায়াতের সভাপতি মহার আলী ফরাজীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ