শনিবার ০৮ আগস্ট ২০২০
Online Edition

খাল থেকে নিখোঁজ শিশু মরিয়মের লাশ উদ্ধার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা : রামগঞ্জ পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ড সাতারপাড়া জব্বর আলী ব্যাপারী বাড়ির সৌদি প্রবাসী জসিম উদ্দিনের কন্যা মরিয়ম আক্তার (২) নিখোঁজ হওয়ার কয়েক ঘন্টা পর ঘরের পাশের খাল থেকে তার লাশ উদ্ধার করেছে স্বজনরা। শিশু মরিয়মের চাচা মোঃ শাকিল জানান, গত সোমবার সকাল ১০টার দিকে বাড়ির লোকজন সংসারের কাজে ব্যাস্ত থাকার কোনো এক সময় শিশু মরিয়ম একা ঘর থেকে বের হয়ে যায়।
প্রায় ৪ ঘন্টা পরও বাড়ির পুকুরসহ সম্ভাব্য সব জায়গায় শিশুটির সন্ধান না পেয়ে আত্মীয়স্বজনরা রামগঞ্জ শহরে মাইক দিয়ে প্রচারসহ রামগঞ্জ থানা পুলিশকে অবগত করেন।
দুপুর ২টার দিকে ঘরের পশ্চিম পাশে খালের উপর নির্মিত বাঁশের সাঁকোর নিছে শিশু মরিয়মের লাশ ভেসে উঠতে দেখে বাড়ির লোকজন তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় হসপিটালে নিয়ে আসলে কর্ত্যব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চারদিনেও সন্ধান মিলেনি
রামগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শেখ বদদরুদ্দৌজা গত রোববার দুপুর থেকে অধ্যাবদি নিখোঁজ রয়েছেন। গত মাস ছয়েক পূর্বে ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি হসপিটালে চিকিৎসাধীন ছিলেন।
(অনেকটা মানসিক ভারসাম্যহীন) অবস্থায় গত রোববার বিকালে পরিবারের সদস্যরা তাকে ঢাকার মগবাজারস্থ এসপিআরসি হসপিটালের চিকিৎসক ডাক্তার দ্বীন মোহাম্মদের কাছে নিয়ে যায়। সেখানে চিকিৎসক শেখ বদরোদ্দোজার কিছু টেষ্ট করানোর কথা বলার কোন এক সময়ে হটাৎ নিখোঁজ হয়ে যান তিনি।
বড় ছেলে রামগঞ্জ পৌর ছাত্রদলের সভাপতি শেখ ফারুক জানান, বাবার নিখোঁজের বিষয়টি বন্ধুরা সাথে সাথে সোশ্যাল মিডিয়া ফেইসবুকসহ বিভিন্ন মাধ্যমে প্রকাশ করলে ঐদিন রাতেই মগবাজার চৌরাস্তা থেকে জনৈক ব্যাক্তি শেখ ফারুকের ব্যাক্তিগত মোবাইলে ০১৭১২২৮৩৪৫৮ কল করে তার বাবা শেখ ববদরোদ্দোজার সন্ধান দিলে কি পুরুস্কার দিবেন?
শেখ ফারুক উনাকে পাল্টা প্রশ্ন করে জানতে চান আপনি কোথায় আছেন? অপরপ্রান্ত থেকে জানানো হলো, মগবাজার চৌরাস্তায় আছেন।
কিছুক্ষন পর অজ্ঞাত ব্যাক্তির মোবাইলে বার বার কল দেয়ার পরও (০১৭৫৭৪৩৩৬৭৮) নম্বরটি রিসিভ হয়নি। রিসিভ করলেও একেকবার এক জায়গায় তার অবস্থানের কথা জানায়।
বিষয়টি সাথে সাথে বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করানো হলেও এখন পর্যন্ত শেখ বদরোদ্দোজার সন্ধান পাননি তার পরিবারের লোকজন। বর্তমানে তার পরিবার অজানায় আশঙ্কায় রয়েছেন। নিজদলীয় লোকজনছাড়াও শুভাকাঙ্খীরা চরম অনিশ্চয়তায় দিনযাপন করছেন বলে জানা যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ