শনিবার ০৮ আগস্ট ২০২০
Online Edition

মির্জা ফখরুল আজ খুলনা আসছেন

খুলনা অফিস : বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ বুধবার খুলনায় আসছেন। এদিন খুলনা জেলা বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। নগরীর শিববাড়ি মোড়স্থ টাইগার গার্ডেন হোটেলে বেলা সাড়ে ১০টায় এ কর্মসূচির আয়োজন করা হয়েছে। কর্মসূচিতে প্রধান বক্তা থাকবেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম। বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও জয়ন্ত কুমার কুন্ডু।
এদিকে দলের মহাসচিবের আগমন এবং কর্মসূচিকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে। এবার এক লাখ নতুন সদস্য সংগ্রহ ও নবায়নের টার্গেট নেয়া হয়েছে।
খুলনা জেলা বিএনপি’র সভাপতি এস এম শফিকুল আলম মনা বলেন, দলের মহাসচিবের আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীরা উজ্জীবিত। কর্মসূচি সফলে নানা প্রস্ততি গ্রহণ করা হয়েছে।  
এদিকে মহাসচিবের খুলনা আগমন সফল করতে এবং সদস্য সংগ্রহ অভিযানে করণীয় নির্ধারণে নগর ও জেলা বিএনপি’র যৌথ সভা সোমবার দুপুরে দলীয় কার্যালয়ে জেলা সভাপতি এস এম শফিকুল আলম মনার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তৃতা করেন নগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, আমীর এজাজ খান, ডা. গাজী আব্দুল হক, শেখ মোশারফ হোসেন, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, রেহানা আক্তার, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, ফখরুল আলম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, খান জুলফিকার আলী জুলু, শেখ আব্দুর রশিদ, আসাদুজ্জামান মুরাদ, এস এম মনিরুল হাসান বাপ্পী, এস এ রহমান বাবুল, আবু হোসেন বাবু, জি এম কামরুজ্জামান টুকু, আশরাফুল আলম নান্নু, মোল্লা মোশারফ হোসেন মফিজ, মোল্লা খায়রুল ইসলাম প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ