বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স লিমিটেডের জোনাল অফিস উদ্বোধন।

লৌহজং (মুন্সীগঞ্জ) সংবাদদাতা : স্বাছন্দ্য হোক জীবনের পথ চলা এই শ্লোলগানকে সামনে রেখে গতকাল শুক্রবার বিকেলে লৌহজংয়ের হলদিয়া বাজারের বিক্রমপুর সুপার মার্কেটে ট্রাষ্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স লিমিটেডের জোনাল অফিসের উদ্ধোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুন্সীগঞ্জ জোনাল অফিসের উদ্ধোধন করেন কোম্পানীটির পরিচালক ও দাবী কমিটির চেয়ারম্যান মো: জিল্লুর রহমান রিপন মৃধা।
বিশিষ্ট বীমাবিদ সৈয়দ ইসমাইল হোসেন জামালীর সভাপতিত্বে ও সিনিয়র সহ-কারী ব্যাবস্থাপনা পরিচালক মো: জাহিদুল ইসলামের সঞ্চালণায় উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রখেন, কোম্পানীটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো: মাহফুজুল বারী চৌধুরী,  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কোম্পানীটির ব্যবস্থাপনা পরিচালক ও ইসি কমিটির চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন। অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন কোম্পানীর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: গিয়াস উদ্দিন,। এছাড়াও কোম্পানীর উন্নয়ন প্রশাসন বিভাগের ইনচার্জ মোজাম্মেল হক।
উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, কোম্পানীর অফিস ইনচার্জ মো: মাসুম বাবুল, সাতঘড়িয়া স্পোটর্নিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আল ইউসুফ আজাদ চঞ্চল মোল্লা, হলদিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রফিকুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক নাসির উদ্দিন খান, আতাউর রহমান খান সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনলাইন আপডেট

আর্কাইভ