রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

মঠবাড়িয়ায় তালাবদ্ধ ঘর থেকে প্রবাসীর স্ত্রীর গলিত লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : মঠবাড়িয়া থানা পুলিশ উপজেলার আঙ্গুলকাটা গ্রামে একটি তালাবদ্ধ ঘর থেকে বৃহস্পতিবার বিকেলে আসমা বেগম (৩৫) নামে এক কাতার প্রবাসীর স্ত্রীর গলিত লাশ উদ্ধার করেছে। নিহত আসমা বেগম কাতার প্রবাসী নাছির খানের স্ত্রী ও মঠবাড়িয়া পৌর শহরের নিউমার্কেট এলাকার মৃত সুলতান মৃধার মেয়ে।
থানা ও পারিবারিক সূত্রে জানাযায়, মঠবাড়িয়া পৌরশহরের নিউমার্কেট এলাকার সুলতান মৃধার মেয়ে আসমা বেগমের সাথে প্রায় ১৭ বছর আগে উপজেলার আঙ্গুলকাটা গ্রামের আব্দুল লতীফ খানের ছেলে নাছির উদ্দিন খান (৩৮)-এর সাথে বিয়ে হয়। ফিরোজা নিঃসন্তান হওয়ায় স্বামী নাছির এবং ননদের সাথে তাদের কলহ চলছিল। নাছির গত একমাস আগে কাতার চলে যায়। আসমা দুইদিন আগে বাবার বাড়িতে বেড়াতে এসে গত মঙ্গলবার পুনরায় শ্বশুর বাড়ি ফিরে যায়। আসমার ননদ ফিরোজা বেগম বৃহস্পতিবার বিকেলে ওই বাড়িতে গিয়ে ঘরের তালা খুলে ভিতরে ঢুকে আঁড়ার সাথে তার ভাবির লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।
আসমার মামা মো. জালাল মৃধা অভিযোগ করে বলেন, তার ভাগ্নি আসমাকে শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে ঘরের আঁড়ার সাথে লাশ ঝুলিয়ে রাখে।
মঠবাড়িয়া থানার এসআই মজিবর রহমান জানান, এব্যাপারে মামলার প্রস্ততি চলছে। নিহতের ননদ ফিরোজা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মরদেহ আজ শুক্রবার ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ