শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

আ স ম রবের বাড়িতে তল্লাশি সরকারের দেউলিয়াত্বের প্রমাণ -এনডিপি

স্টাফ রিপোর্টার : ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও প্রেসিডিয়াম সদস্য মো. মঞ্জুর হোসেন ঈসা গতকাল শুক্রবার এক যৌথ বিবৃতিতে বলেছেন, সরকার বিরোধী মতকে মোটেই সহ্য করতে পারে না। শুধু ২০ দলীয় জোট নয় সরকারের বিপক্ষে যারাই কথা বলবেন তাদের বিরুদ্ধেই সরকার নগ্নভাবে হস্তক্ষেপ করছে অভিযোগ করে নেতৃদ্বয় বলেন, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আ স ম আব্দুর রবের বাড়িতে বিনা ওয়ারেন্টে শুধু প্রতিহিংসার বশবর্তী হয়ে পুলিশ তল্লাশী করে ভীতি সৃষ্টি করার চেষ্টা করেছে।
বর্তমানে জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম রব গত বৃহস্পতিবার রাতে তার বাসভবনে দেশের ২০ দলীয় জোটের বাইরে যারা গত ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ করেনি তাদের চায়ের আমন্ত্রণ জানিয়েছিলেন। এই সংবাদ কয়েকটি অনলাইনে প্রকাশিত হওয়ার সাথে সাথেই পুলিশ তার বাড়িতে তল্লাশী চালায় এবং বিভিন্নভাবে ভীতি ও হয়রানির চেষ্টা করেছে।
এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এনডিপির শীর্ষ নেতৃদ্বয় বলেন, আ স ম আব্দুর রবের বাড়িতে তল্লাশি সরকারের দেউলিয়াত্বের প্রমাণ।
নেতৃদ্বয় আরো বলেন, হামলা-মামলা, হয়রানি, গুম-খুন করে অবৈধ ক্ষমতা বেশিদিন টিকিয়ে রাখা যাবে না। আগামী নির্বাচনের আগেই ক্ষমতা ছেড়ে সকল দল যাতে নির্বাচনে অংশগ্রহণ করতে পারে সেই ক্ষেত্র সৃষ্টি করার আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ