রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

বিএনপির অনেকে স্বেচ্ছায় নিখোঁজ রয়েছে -হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার : বিএনপির গুম হওয়া নেতাকর্মীদের মধ্যে অনেকেই স্বেচ্ছায় নিখোঁজ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। গুম হওয়া নেতাকর্মীদের যে তালিকা বিএনপি প্রকাশ করেছে, তার মন্তব্য করে তিনি বলেন, গুমের যে তালিকা বিএনপি প্রকাশ করেছে, তাদের অনেকেই স্ব-ইচ্ছায় নিখোঁজ। অনেকেই বিভিন্ন মামলার কারণে পালিয়ে বেড়াচ্ছে।
গতকাল শুক্রবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন হাছান মাহমুদ।
অনুষ্ঠানের বিশেষ অতিথি অধ্যাপক ড. শাহেদা ওবায়েদ বলেন, আমার স্বামী ওবায়দুর রহমান পরবর্তীতে বিএনপি করেছেন। সে কারণে আমাকে অনেকে বিএনপির ব্র্যাকেটে ফেলে দেন। কিন্তু আমি আজ অবধি, কোনো রাজনৈতিক দলের প্রাথমিক সদস্যও না। কাল কী হবে, জানি না।
তিনি বলেন ‘আমার মেয়ে বিএনপি করে, এটা সত্য। ৪০ বছরের একটা মেয়ে কী করবে, কোন রাজনীতি করবে, সেটা তার ব্যাপার। কিন্তু জেনে রাখা ভালো, তার শ্বশুর আওয়ামী লীগ করেন, শ্বশুরের পরিবারের সবাই আওয়ামী লীগ করেন।
বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার লন্ডন সফর প্রসঙ্গে শাহেদা বলেন, 'তিনি যখনই বাইরে যান, তখনই একটা প্রেসক্রিপশন নিয়ে আসেন এবং দেশে এসে নৈরাজ্য চালান। এইবারও হয়তো তিনি ডিজিটাল প্রশিক্ষণ নিয়ে এসে হত্যা, নৈরাজ্য ও সন্ত্রাসবাদ চালাবেন।

অনলাইন আপডেট

আর্কাইভ