বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

রাজধানীতে বিচ্ছিন্ন দুর্ঘটনায় দু‘জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুর কাজীপাড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় আব্দুস সালাম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল সোমবার সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির ছেলে রেজাউল করিম জানান, তারা যাত্রাবাড়ী ধনিয়া হাজী নাসির উদ্দিন রোড এলাকায় থাকেন। তার বাবা টাইলস লাগানোর কাজ করতেন। কাজের সুবাদে বাবা মিরপুর কাজী পাড়ায় থাকতেন। তাদের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার মালিয়া গ্রামে।
পথচারী শাহ রিয়াজ জানান, মিরপুর কাজীপাড়া আল হীরা হাসপাতালের সামনে গ্রামীণ পরিবহনের যাত্রীবাহী বাস একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশায় থাকা আব্দুস সালাম পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টায় তার মৃত্যু হয়।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।
ট্রেনের ধাক্কায় নিহত ১
খিলক্ষেত এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৪৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার রাত ৯টার দিকে খিলক্ষেত শেওড়া রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী রাসেল জানান, রাত ৯টার দিকে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়ে তিনি রেল লাইনে পড়ে ছিলেন। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ