রবিবার ১৭ অক্টোবর ২০২১
Online Edition

রাজশাহী জামায়াতের ১ কর্মীসহ ৪৪ জন আটক

রাজশাহী অফিস : গত বৃহস্পতিবার রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে একজন জামায়াত কর্মীসহ মোট ৪৪ জনকে আটক করা হয়। আরএমপির মুখপাত্র এই তথ্য জানান।
মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। মাতিহার থানা পুলিশ মুক্তার হোসেন (৪৬) নামে এক জামায়াত কর্মীকে আটক করে। রাজশাহী মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৮ জন, মতিহার থানা ৯ জন, শাহমখদুম থানা ৭ জন ও ডিবি পুলিশ ৭ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভুক্ত আসামী, ৫ জনকে মাদকদ্রব্যসহ, ১  জন রাজনৈতিক ও অন্যান্য অপরাধে ২২ জনকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।
দুর্গাপুরে ভুটভুটি চাপা
পড়ে ১ জন নিহত
গতকাল শনিবার রাজশাহীর দুর্গাপুরে লাউ বোঝাইকৃত ভুটভুটি গাড়ির নিচে চাপা পড়ে রাসেল আলী (৩৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার কানপাড়া বাজুখলসী গ্রামের মোজামের বাড়ী বসবাস করতেন। তার গ্রামের বাড়ী পাবনা জেলায়। এ ঘটনায় ওই গাড়িতে থাকা লাউ ব্যবসায়ী আসাদুল ইসলাম (৪৫) গুরুতর আহত হয়। তিনি পুঠিয়া উপজেলার রঘুনামপুর গ্রামের মসলেম উদ্দিনের ছেলে। জানা গেছে, শনিবার দুপুর ২টার দিকে উপজেলার কানপাড়া বাজার থেকে ব্যবসায়ী আসাদুল ইসলাম লাউ ক্রয় করে একটি ভুটভুটি গাড়িযোগে দুর্গাপুর বাজারে আসছিলেন। পথে দুর্গাপুর পৌর এলাকার শ্রীপুর গ্রামের বৈইটাখালি নামক স্থানে ওই গাড়িটি একটি চাকা খাদে পড়ে পুকুরের মধ্যে উল্টে পড়ে যায়। এতে ওই গাড়িটির চালক রাসেল ও ব্যবসায়ী আসাদুল গাড়ির নিচে চাপা পড়ে। এ সময় স্থানীয় এলাকাবাসী তাদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। পরে গুরুতর অবস্থা দেখে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করে। পথে তার মৃত্যু হয়।
বাঘায় স্কুল ছাত্রী অপহৃত
একজন গ্রেফতার
রাজশাহীর বাঘায় অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের দায়ে অপহরণকারীর কথিত সহযোগী (বন্ধু) রানাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার তেঁথুলিয়া মামুদ পাড়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার তেঁথুলিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ঐ ছাত্রী বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় নিজ গ্রাম চকবাউসা থেকে পরীক্ষা দেয়ার জন্য স্কুলে রওনা হয়। পথিমধ্যে পীরগাছা এলাকায় পৌঁছালে ওই গ্রামের আতাহার আলীর কলেজ পড়ুয়া (স্মাতক প্রথম বর্ষ) ছেলে আকাশ মাহামুদ তার বন্ধুদের সহায়তায় হাসি’কে অপহরণ করে। এ ঘটনায় হাসির পিতা ওইদিন বিকেলে বাঘা থানায় একটি অপহরণ মামলা দায়ের করলে পরদিন শুক্রবার রাতে বাঘা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আকাশের সহযোগী একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে রানা (২০) কে গ্রেফতার করে। বাঘা থানার পুলিশ জানায়, শুক্রবার রাতে রানাকে গ্রেফতার করে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। একই সাথে অপহৃতকে উদ্ধারের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ