বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

চুয়াডাঙ্গায় একই দিনে ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : একই দিনে চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে ৪ ব্যক্তি অস্বাভাবিকভাবে মারা গেছে। এরমধ্যে আলমডাঙ্গায় তিন ব্যক্তি ও জীবননগরে এ ব্যক্তি।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশু ও মহিলার মৃত্যু হয়েছে আলমডাঙ্গা উপজেলার পৃথক পৃথক স্থানে গত বুধবার ৫ জুলাই। আলমডাঙ্গার কুমারী গ্রামের পূর্ব পাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তসলিম নামে এক কিশোরের মৃত্যু হয়। সে পেয়ারা গাছে উঠে পেয়ারা পাড়তে গিয়ে পেয়ারা গাছের ডাল বিদ্যুতের তারের সাথে স্পর্শ করলে এ ঘটনা ঘটে। আলমডাঙ্গার বকশিপুরের সালেহা (৪০) নামে এক মহিলা ঘরের বারান্দার তাঁরে ভিজা কাপড় শুকাতে দিয়ে যেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

একেই দিন আলমডাঙ্গার আশা স্টিল এ্যা- ফার্ণিচারের গোডাউন হতে গলায় দড়ি দেয়া শাকিব নামের এক কিশোরের ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করে। তার পিতার নাম আঃ মান্নান। তার বাড়ী দামুড়হুদা উপজেলার জয়রামপুরে। শাকিব আলমডাঙ্গার আশা স্টিলে শ্রমিকের কাজ করতো। 

সড়ক দুর্ঘটনায় জীবননগর উপজেলার হাসাদহের শরীফুল মারা গেছে একই দিন। প্রকাশ, সে তার পাওয়ার টিলার নিয়ে নিজ জমি চাষ করার জন্য মঙ্গলবার দুপুরে মাঠের দিকে যেতে থাকে। পথিমধ্যে গাছের সাথে ধাক্কা লাগলে সে গুরুতর আহত হয়। ঢাকা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার ভোর রাতে সে মারা যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ