বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান নাটোরে সড়ক দুর্ঘটনায় সপরিবারে আহত

নাটোর সংবাদদাতা : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব (৬০) গতকাল বোরবার বিকেল ৫টার দিকে নাটোরের গুরুদাসপুরে সপরিবারে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। ঈদ শেষে পাবনার ঈশ্বরদীর বাসা থেকে ঢাকায় ফেরার পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা এলাকায় বৃষ্টির মধ্যে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক তাকে গুরুদাসপুর উপজেলা হাসপাতালে নেয়া হলেও দ্রুত পরিবারের সকলকে ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছে। হাবিবুর রহমান হাবিবের প্রাইভেটকারে এ সময় তার সাথে স্ত্রী নাজমা হাবিব (৫৫), মেয়ে অন্তরা হাবিব (১১), ভাতিজী বাবলী (১৭) ও কার চালক নিশান ছিল। 
গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজ জানান, গতকাল  রোববার বিকেল ৫টার দিকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব পরিবারের সদস্যদের নিয়ে নিজের প্রাইভেটকারে (ঢাকা মেট্রো গ-১৫-৬০১৬) যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রো ড-১১-৫৩৫৮) তার গাড়িকে সজোরে ধাক্কা দেয়। দুর্ঘটনায় হাবিবের ডান হাত ভেঙ্গে যায় এবং তিনি পায়ে গুরুতর ভাবে জখম প্রাপ্ত হন। তার স্ত্রী নাজমা হাবিব মাথায় মারাত্বকভাবে আঘাত পেয়েছেন। সবচাইতে বেশি আহত হয়েছে তাদের মেয়ে অন্তরা হাবিব। ভাতিজী বাবলী ও কার চালক নিশানও আহত হয়েছে।
ঘটনাস্থলে উপস্থিত ঈশ্বরদী থানা বিএনপির সহ-সভাপতি আতিয়ার রহমান অভিযোগ করেছেন গুরুতর আহত হাবিব ও তার পরিবারের লোকজনকে ভ্যানগাড়ীতে করে হাসপাতালে নেয়ার পথে তিনটি মোটর সাইকেলে ৯ জন যুবক এসে পথে পথে বাঁধা সৃষ্টি করে। পরে খবর পেয়ে গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজ লোকজন নিয়ে ঘটনাস্থলে আসলে ঐ যুবকেরা চলে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিবকে দ্রুত চিকিৎসার জন্য আবহাওয়া খারাপ ও সন্ধ্যা হয়ে আসায় অনেক চেষ্টা করেও হেলিকপ্টারে আনা সম্ভব না হওয়ায় এ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে আসা হচ্ছে। 

অনলাইন আপডেট

আর্কাইভ