শনিবার ০৮ আগস্ট ২০২০
Online Edition

দৈনিক সিলেটের ডাক’র ডিক্লারেশন বাতিল

সিলেট ব্যুরো: সিলেটের বহুল প্রচারিত দৈনিক সিলেটের ডাক’র ডিক্লারেশন বাতিল করা হয়েছে। গতকাল রোববার শিল্পপতি রাগীব আলীর মালিকানাধীন এ পত্রিকাটির ডিক্লারেশন বাতিল করা হয়। ডিক্লারেশন বাতিল হওয়ায় এখন থেকে সিলেটের ডাক পত্রিকাটি প্রকাশ করা যাবে না। বিষয়টি গণমাধ্যমকে  নিশ্চিত করেছেন সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার।
তিনি জানান, হাইকোর্ট থেকে এক ব্যক্তি উকিল নোটিশ পাঠিয়েছেন। এর প্রেক্ষিতে পত্রিকাটির ডিক্লারেশন বাতিল করা হয়েছে।
এদিকে সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক শহিদুল ইসলাম চৌধুরী জানান, সিলেটের ডাক পত্রিকার প্রকাশক আবদুল হাই সাজাপ্রাপ্ত হওয়ায় পত্রিকাটির ডিক্লারেশন বাতিল করা হয়েছে। আইনত, প্রকাশক সাজাপ্রাপ্ত হলে পত্রিকার ডিক্লারেশন বাতিল হয়ে যায়। ডিক্লারেশন বাতিলের বিষয়টি সিলেটের ডাক পত্রিকার কার্যালয়ে জানানো হয়েছে।
উল্লেখ্য, সিলেটের তারাপুর চা বাগান দখল ও জালিয়াতির ঘটনায় রাগীব আলী ও তার ছেলে আবদুল হাই সাজাপ্রাপ্ত হয়েছেন। বর্তমানে তারা সিলেট কারাগারে বন্দী রয়েছেন।
জগন্নাথপুরে বন্যাদুর্গতদের
মাঝে ত্রাণ বিতরণ
সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত জগন্নাথপুর উপজেলার হলদিপুর চিলাউড়া ইউনিয়নের গোয়াসপুর গ্রামের লোকজনের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ ইয়ুথ ফ্রন্টের সভাপতি বিশিষ্ট সমাজসেবী রফিকুল ইসলাম খসরু। গতকাল রোববার তার নিজ গ্রামে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী আব্দুল গফুর মাস্টার, সিদ্দেক আলী, হাজী চুনু মিয়া, ইয়াওর মিয়া, জাকির হোসেন, সমাজসেবী সোহেল মিয়া, মাসুম আহমদ প্রমুখ।
ত্রাণ বিতরণকালে রফিকুল ইসলাম খসরু বলেন, অকাল বন্যায় সুনামগঞ্জ জেলায় যে পরিমাণ ক্ষতি সাধিত হয়েছে তা সহজেই কাটিয়ে উঠা সম্ভব নয়। এ জন্য গরীব, অসহায় বন্যার্তদের মধ্যে সরকারি ও বেসরকারি উদ্যোগে ত্রাণ বিতরণ অব্যাহত রাখতে হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ