ঢাকা, শনিবার 11 July 2020, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ জিলক্বদ ১৪৪১ হিজরী
Online Edition

দেশে ফিরেছে টাইগার্স টীম

অনলাইন ডেস্ক: আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির মিশন শেষ করে প্রাপ্তি-অপ্রাপ্তির মিশ্র অভিজ্ঞতা নিয়ে ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন মাশরাফিরা। 

ইংল্যান্ডের বার্মিংহাম থেকে দুবাই হয়ে বাংলাদেশ ক্রিকেটারদের বহনকারী বিমানটি আজ শনিবার সকাল পৌনে ১০টার দিকে  রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।   

এমিরেটস এয়ারলাইনসের বিমানে করে সকাল পৌনে ৯টায় বাংলাদেশে পৌঁছানোর কথা ছিল ক্রিকেটারদের। কিন্তু বিমান ছাড়তে দেরি হওয়ায় এক ঘণ্টা দেরিতে পৌঁছেছেন তারা।

ইংল্যান্ডের সাসেক্সে ক্যাম্প করতে গত ২৭ এপিল রাতে ঢাকা ছেড়েছিল বাংলাদেশ দল। সাসেক্সে ৯ দিনের ক্যাম্প শেষে বাংলাদেশ উড়াল দেয় আয়ারল্যান্ডে। সেখানে ত্রিদেশীয় সিরিজে অংশ নেয় টীম বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজ শেষে ২৫ মে ইংল্যান্ডে ফিরে টাইগার্স টীম। এরপর চ্যাম্পিয়নস ট্রফিতে অংশ নেয় লাল-সবুজের দল।

দীর্ঘ দুই মাসের এই সফরে বাংলাদেশ বেশ সাফল্য অর্জন করেছে। তার মধ্যে উল্লেখযোগ্য ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ডের পাশাপাশি নিউজিল্যান্ডকে হারিয়ে রানার্সআপ হওয়া এবং আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে শেষ চারে জায়গা নিশ্চিত করা।

তবে সেমিফাইনাল নিশ্চিতের পর আরো বড় কিছুর স্বপ্ন দেখতে শুরু করে মাশরাফিবাহিনী। কিন্তু আসরের দ্বিতীয় সেমিফাইনালে ভারতের কাছে ৯ উইকেটের হেরে ফাইনালের স্বপ্ন ভঙ্গ হয় টাইগারদের। তবে এর আগে এশিয়া কাপ ও এশিয়া কাপ টি-টোয়েন্টির ফাইনালেও খেলেছিল বাংলাদেশ।

ডি.স/আ.হু

অনলাইন আপডেট

আর্কাইভ