ঢাকা, শনিবার 26 September 2020, ১১ আশ্বিন ১৪২৭, ৮ সফর ১৪৪২ হিজরী
Online Edition

গাজীপুরে আবাসিক হোটেলে অভিযান: ৬৭ তরুণ-তরুণীর কারাদণ্ড

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় শুক্রবার দিনব্যাপি দু’টি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৬৭ তরুণ-তরুণীকে আটক করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার চৌরাস্তার হোটেল রাজমনি ইন্টারন্যাশনাল ও হোটেল দক্ষিণ বাংলায় অভিযান চালিয়ে অসামাজিক কার্য্যকলাপের দায়ে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কুদরতে খোদা বলেন, গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাহেনুল ইসলামের নেতৃত্বে প্রথমে জয়দেবপুর সড়কের হোটেল রাজমনি ইন্টারন্যাশনালে অভিযানকালে অসামাজিক কার্যকলাপের দায়ে ১৯ যুবতী ও ২০ যুবককে আটক প্রত্যেককে ১মাস করে কারাদণ্ড প্রদান করা হয়। অত:পর একই এলাকার দক্ষিণ বাংলা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে কার্যকলাপের দায়ে  ২১ যুবতী ও ৭ যুবককে আটক করে প্রত্যেককে ১৫ দিন করে কারাদণ্ড প্রদান করেন আদালত।এ সময় অভিযান টের পেয়ে বেশ কয়েকজন তরুণ ও কর্মচারী ওই হোটেল থেকে লাফিয়ে পড়ে পালিয়ে যায়।

তিনি আরো জানান, হোটেল দুটির বিদ্যুৎ ও পানি সংযোগ বিচ্ছিন্নের জন্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকেও নির্দেশ প্রদান করা হয়। তিনিসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম মোর্শেদ ও রাসেল মিয়া ভ্রাম্যমাণ আদালতের সঙ্গে ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ