মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

মগবাজারে শ্রমিক কল্যাণের প্রতিনিধি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গতকাল শুক্রবার বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন রমনা থানা মহানগরী উত্তর আয়োজিত শ্রমিক প্রতিনিধিদের সাথে মতবিনিময় ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের ঢাকা মহানগর উত্তরের সভাপতি লস্কর মোঃ তসলিম -সংগ্রাম

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি লস্কর মুহাম্মদ তাসলিম বলেছেন- ইসলামী শ্রমনীতি বাস্তবায়িত হলেই মালিক-শ্রমিকের মাঝে ব্যবধান কমবে, মুক্তি মিলবে জনতার। কর্মক্ষেত্রের সমস্যা সমাধান ভাংচুর করে নয়, মালিকের সাথে আলোচনা করেই করতে হবে। শ্রমিক কল্যাণ ফেডারেশন যেকোন সমস্যা সমাধানে শান্তিপূর্ণ উপায়-পন্থায় বিশ্বাস করে। তিনি গতকাল শুক্রবার বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন রমনা থানার উদ্যোগে রাজধানীর মগবাজারে আয়োজিত শ্রমিক প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ফেডারেশনের রমনা থানা সভাপতি মঞ্জুরুল আলমের সভাপতিত্বে ও সেক্রেটারি আঃ ওয়াদুদ সর্দারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন রমনা থানার অন্যতম উপদেষ্টা আতাউর রহমান সরকার।
বক্তব্য রাখেন শ্রমিক কল্যাণের থানা সহ-সভাপতি আশরাফুল আলম, অর্থ সম্পাদক তোফাজ্জল হোসেন, শ্রমিক নেতা লোকমান হোসেন, রিক্সা শ্রমিক নেতা কবির হোসেন, পরিবহন শ্রমিক নেতা আঃ মোমিন, ফরিদুল ইসলাম, সিএনজি শ্রমিক নেতা মন্টু মিয়া, গার্মেন্টস শ্রমিক নেতা শাহ ইমরান প্রমুখ।
প্রধান অতিথি এক বক্তব্যে আরো বলেন, মাহে রমযান গুণাহ মাফ ও আল্লাহর নৈকট্টলাভের সূবর্ণ সুযোগ এনে দেয়। মাহে রমযানে দুঃখীর দুঃখ-বেদনা বুঝার উপলব্ধি সৃষ্টি করে। যে শিক্ষাকে কাজে লাগিয়ে মানবতার জন্য কাজ করতে শ্রমিক প্রতিনিধিদের প্রতি তিনি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ