বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

শাহরাস্তির এক গৃহবধূ দুই সন্তান নিয়ে নিখোঁজ

শাহরাস্তি (চাঁদপুর) সংবাদদাতা: চাঁদপুরের শাহ্রাস্তির নাজমা আক্তার (৩২) নামে এক গৃহবধূ দুই সন্তান নিয়ে নিখোঁজ হয়েছে। গত ২৫ মে পার্শবর্তি বরুড়া উপজেলার মইসাইর গ্রামে নিজ পিত্রালয় থেকে নিখোঁজের এ ঘটনা ঘটে। ওই ঘটনায় নিখোঁজ নাজমার বাবা মোদাচ্ছের হোসেন বরুড়া থানায় গত ২৮ মে একটি নিখোঁজ ডায়রী করেন।
নিখোঁজ ডায়রী ও নাজমার পরিবার সূত্রে জানা যায়, ২০০১ সালে শাহরাস্তি উপজেলার সাহাপুর গ্রামের জামাল উদ্দিনের সাথে নামজার বিবাহ হয়। বর্তমানে তাদের সংসারে আজমান হোসেন (৮) ও তাসফিয়া আক্তার (৭) নামে দুটি সন্তান রয়েছে। জামালের বাড়িতে পারিবারিক সমস্যা থাকায় বিগত ২ বছর যাবত জামাল পরিবারের সদস্যদের নিয়ে বরুড়া উপজেলায় শ্বশুড় বাড়িতে অবস্থান করছে। গত ২৫ মে নাজমা আক্তার তার স্বামীর বোনের বাড়ি পেরুল যাওয়ার উদ্দেশ্যে ২ সন্তান নিয়ে বের হয়ে যায়।
এরপর থেকে তাদের কোন সন্ধান না পেয়ে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। গত ২৮ মে নাজমার বাবা বরুড়া থানায় মেয়ে ও নাতি-নাতনী নিখোঁজের বিষয়ে একটি নিখোঁজ ডায়রী করেন, যার নং- ৯৯০।
নাজমার স্বামী জামাল উদ্দিন স্ত্রী ও সন্তানদের সন্ধান পেতে সকলের সহযোগিতা চেয়েছেন। কেউ যদি তাদের সন্ধান পেয়ে থাকেন উল্লেখিত মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ