সোমবার ১০ আগস্ট ২০২০
Online Edition

ছিনতাই হওয়া সিএনজি উদ্ধার

ফেনী সংবাদদাতা : ফেনীর ছাগলনাইয়া উপজেলা সদর থেকে যাত্রীবেশী ছিনতাইকারী চক্র কর্তৃক ছিনতাই হওয়া সিএনজি অটোরিক্সা ১৩দিন পর গত শুক্রবার রাতে ভূজপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, ছাগলনাইয়া উপজেলা সদরের ডাকবাংলো রোড থেকে গত ২৮ মে বিকাল সাড়ে ৫টায় যাত্রীবেশী ৩জন ছিনতাইকারী সাইফুল, মামুন ও লিটন মুহুরীগঞ্জসহ কয়েকটি জায়গায় যাওয়ার কথা বলে ৩শ টাকায় ১টি নাম্বার বিহীন সিএনজি অটোরিক্সা ভাড়া করে নিয়ে যায়। চালক মো: মুরাদ হোসেনকে এনার্জি ড্রিংক টাইগারের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে পাঠাননগর নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে নামিয়ে দিয়ে সিএনজি অটোরিক্সাটি নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। সিএনজি অটোরিক্সাটির মালিক পূর্ব ছাগলনাইয়া গ্রামের আনিছুল হকের ছেলে গাজী নুর মোহাম্মদ বাদী হয়ে এব্যাপারে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করলে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো: মাহবুব আলম সরকার অভিযান চালিয়ে শুক্রবার সন্ধ্যায় ছিনতাইকারী চক্রের অন্যতম সদস্য উত্তর কুহুমা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে সাইফুল ইসলামকে (২৪) আটক করে এবং সাইফুলের স্বীকারোক্তি মোতাবেক ৯জুন শুক্রবার রাত সাড়ে ৯টায় চট্টগ্রাম জেলার ভুজপুর থানার উত্তর যোশখোলা গ্যাসফিল্ড রোডের নন্দীর স্কুলের সামনে থেকে ছিনতাই হওয়া সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করে।
গ্রেফতার সাইফুল পুলিশকে জানায়, পূর্ব শিলুয়া গ্রামের নুর আহাম্মদের ছেলে মো: মামুন (২৫) ও দক্ষিণ কুহুমা গ্রামের সুলতান আহাম্মদের ছেলে মো: লিটন (২৮) সহ তারা ছিনতাইকারী চক্রের ৩জন সদস্য যাত্রী সেজে সিএনজি অটোরিক্সাটি ছিনতাই করে বিক্রির উদ্দেশ্যে ভুজপুর নিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ