বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

রাজশাহীতে ইয়াবাসহ ২ জন আটক

রাজশাহী অফিস: রাজশাহীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ও পুলিশ। রাজশাহী মহানগরীর মতিহার থানার দেওয়ানপাড়া ও জেলার চারঘাট উপজেলার শাহপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, চারঘাটের ধর্মহাটা গ্রামের সোলেমান শাহর ছেলে বাবু শাহ (৩০) ও মতিহারের দেওয়ানপাড়ার ফাক্কার আলীর ছেলে শাহিন আলী (২৮)। বাবুর কাছ থেকে ৫৯৪ পিস ও শাহিনের কাছ থেকে ২০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।
র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৫ এর স্কোয়াড কমান্ডার রমজান আলী সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার বিকেল ৫টার দিকে বাবুকে আটক করেন। শাহিন চারঘাটের একজন বড় মাপের ইয়াবা ব্যবসায়ী। এদিকে মতিহার থানার ওসি হুমায়ুন কবীর জানান, থানার এএসআই সোহেল রানা ভোর ৫টার দিকে শাহিন আলীকে আটক করেন। এই দুই মাদক ব্যবসায়ীকে আটকের ঘটনায় চারঘাট ও মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা আলাদা মামলা হয়েছে।
চোর সন্দেহে
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দুই মোবাইল চোরকে আটক করে পুলিশে দিয়েছে রোগীর স্বজনরা। বৃহস্পতিবার ভোরে রামেকের চার নম্বর ওয়ার্ড এলাকা থেকে মোবাইল চুরির সময় তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, নগরীর হেতেম খাঁ এলাকার মো. বাবলুর ছেলে মো. সুমন (৩০) ও নগরীর মরশইল এলাকার ইয়ামিন বাহারের ছেলে মো. শরিফুল (২৮)। রামেক হাসপাতালের পুলিশ বক্সের পুলিশ জানায়, তাদের দুইজনেক রামেকের ৪ নম্বর ওয়ার্ড থেকে ভোরে মোবাইল চুরির সময় আটক করা হয়। তারা বর্তমানে হেফাজতে আছে।

অনলাইন আপডেট

আর্কাইভ