বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

মুক্তিযোদ্ধাদের নিন্দা ও ক্ষোভ

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা: বরিশালের আগৈলঝাড়ায় সদ্য বিদায়ী ইউএনও গাজী তারিক সালমন বঙ্গবন্ধুর ছবি বিকৃত, তার কার্যালয়ে সাধারণ মানুষের সাক্ষাতে বিরম্বনা ও মুক্তিযোদ্ধাদের অসম্মানসহ বিভিন্ন ফিরিস্তি তুলে ধরে বরিশালের কয়েকটি আঞ্চলিক দৈনিক পত্রিকায় প্রকাশিত সাংবাদে ক্ষোভ ও নিন্দা জানিয়েছে মুক্তিযোদ্ধা কমান্ড সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।
মঙ্গলবার উপজেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ে ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা তাহের মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা লিয়াকত আলী হাওলাদার, মোজাম্মেল হক হাওলাদার, আহম্মেদ আলী জালাল, বক্তিয়ার শিকদার, সিরাজুল হক সরদার, এবি সিদ্দিক, ফারুক হোসেন ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আবদুল্লাহ লিটন প্রমুখ।
আলোচনা সভায় মুক্তিযোদ্ধা প্রকাশিত সংবাদকে অবান্তর ও মিথ্যা বানোয়াট বলে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।
তারা বলেন, সদ্য বিদায়ী ইউএনও গাজী তারিক সালমন মুক্তিযোদ্ধাদের কখনো অসম্মান করেনি বরং তার কাছ থেকে সহযোগিতাই ছিল স্মরণীয়। বক্তরা বলেন এযাবৎ আগৈলঝাড়ায় নির্বাহী কর্মকর্তাদের মধ্যে যে কজন দায়িত্ব পালন করেছেন তার মধ্যে ইউএনও গাজী তারিক সালমনের দায়িত্ব ও কর্তব্য ছিল অন্যতম। তার নামে যে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে তাতে আগৈলঝাড়ার সাধারণ মানুষও নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ