বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

ঈদের বাজারে বেড়েছে ভিড় : বিক্রি বাড়েনি

চিরিরবন্দর (দিনাজপুর) সংবাদদাতা: চিরিরবন্দরে বাজারগুলোতে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ক্রেতার উপচেপড়া ভিড়। পোশাক ও  প্রসাধনী বাজারে দোকানিদের অভিযোগ, ক্রেতারা শুধু মার্কেট ঘুরে দেখছে, কেনার প্রতি  ঝোঁক নেই। আবার ক্রেতার অভিযোগ, কাক্সিক্ষত পণ্য এখনও পছন্দ করতে পারছেন না। যেসব পণ্য পছন্দ হয়, তার দাম নাগালের বাহিরে। এক কথায় দোকানি আর ক্রেতার ব্যাটে-বলে মিলছে না।
ক্রেতারা জানায়, সাধ্যের মধ্যে পোশাক কিনতে বাজারে এসে সাধ্য কুলায় না। এখন হয়তো দোকানিরা দাম ছাড়বে না, তাই ঈদের আগে আবার বাজারে আসবো। তখনও যদি  দোকানিরা দাম না ছাড়ে তাহলে ফুটপাথ থেকে কম দামে কিনবো কারণ আমরা গ্রামের মানুষ চড়া দামে কাপড় কেনার আমাদের ক্ষমতা নেই। দোকানিরা জানায়, আমরা বেশি দামে ঈদের পোশাক আনি। আর বিত্তবান ক্রেতারা চলে যায় পার্শ্ববর্তী সৈয়দপুর ও দিনাজপুর শহরে কেনাকাটা করতে। তাই আমাদের দামি পোশাক কমদামে বিক্রি করতে হয়।
এ বছর চিরিরবন্দর রানীরবন্দর সহ বিভিন্ন বাজারে  মেয়েদের জন্য দোকানিরা এনেছে বাজিরাও মাস্তানি, বাগি ড্রেস, লকনা, কাশিশ, আশিকি, সামপুরা, কান্দি ভাঙ্গা, থ্রী-ডি, ক্যাকটাস, লং কোটি, সুইচ লন, ওয়াইফাই, বিভা। ছেলেদের জন্য গ্যাবাডিন ও জিন্স প্যান্ট, কালারফুল শার্ট, চেক শার্ট এবং এক কালারের শার্টসহ বিভিন্ন রকমের পাঞ্জাবি।

অনলাইন আপডেট

আর্কাইভ