ঢাকা, সোমবার 13 July 2020, ২৯ আষাঢ় ১৪২৭, ২১ জিলক্বদ ১৪৪১ হিজরী
Online Edition

পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরকে গুলি করলেন শাশুড়ি

অনলাইন ডেস্ক: পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ ছিল শ্বশুরের বিপক্ষে। বারবার সাবধান ও নিষেধ করা হয়েছিল। কিন্তু না শোনায় ঘুমন্ত স্বামীকে নিজ হাতে গুলি করে হত্যা করেন বেগম বিবি। পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়ার সংলা গ্রামে এ ঘটনা ঘটেছে।

গতকাল সোমবার পুলিশ বেগম বিবি, তাঁর ছেলে ও পুত্রবধূর রিমান্ড চেয়ে আদালতে পাঠায়। পরে তাঁদের বিচারিক হেফাজতে পাঠানো হয়।

পাকিস্তানের স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, আধা-সামরিক বাহিনীতে কাজ করায় বাড়িতে থাকতেন না বেগম বিবির ছেলে। বাড়িতে বাবা-মায়ের কাছে স্ত্রীকে রেখে তিনি চাকরিতে যান। ওই সুযোগে তিন মাস ধরে পুত্রবধূকে ধর্ষণ করেন বাবা গুলবার খান। সম্প্রতি বিষয়টি জানতে পারেন বেগম বিবি। এরপর বন্দুক দিয়ে নিজেই ঘুমন্ত স্বামীকে গুলি করে হত্যা করেন।

এ বিষয়ে বেগম বিবি বলেন, তিনি স্বামীকে (গুলবার খান) হত্যা করেছেন। কারণ, তিনি (স্বামী) পরিবার ও পারিবারিক সম্পর্ককে সম্মান করেননি।

বেগম বিবি জানান, ছেলের অনুপস্থিতিতে তাঁর স্বামী পুত্রবধূর সঙ্গে ‘অবৈধ সম্পর্ক’ গড়ে তোলেন। এই অবস্থা তিনি তিন মাস ধরে চালাতে থাকেন।

আধাসামরিক বাহিনীতে কাজ করা ওই ব্যক্তি বলেন, ‘আমার স্ত্রীর ভয়াবহ অভিজ্ঞতার কথা জানতাম। বাবা-মায়ের সম্মানের কথা চিন্তা করে আমি তাঁকে (বাবা) হত্যা করিনি। কিন্তু বিষয়টি মাকে জানিয়েছিলাম, প্রশিক্ষণ থেকে ফিরে আমি বাড়ি থেকে চলে যাব।’

অনলাইন আপডেট

আর্কাইভ