বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

এই বাজেট মন্ত্রী এমপিদের বিদেশে বাড়ি-গাড়ি করার জন্য

স্টাফ রিপোর্টার : প্রস্তাবিত বাজেটকে চুরির বাজেট আখ্যা দিয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব বলেছেন, এটা জনগণের বাজেট নয়, বাংলাদেশের টাকা চুরি করে সরকারের এমপি-মন্ত্রীদের বিদেশে বাড়ি করার বাজেট।
গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমনকে বরখাস্তের প্রতিবাদে ও নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ যুব ঐক্য পরিষদ এর আয়োজন করে।
হাবিব বলেন, বর্তমান অবৈধ সরকার আগামী দিনে আবার লুটপাট করার জন্য উচ্চবিলাসী বাজেট দিয়েছে। এ সরকার জনগণের সরকার নয়। পবিত্র রমযান মাসেও এই সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছে। জনগণের সরকার থাকলে এমনটি কখনও হতো না।
তিনি বলেন, আগামী দিনে আন্দোলন সংগ্রামের মাধ্যমে সহায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে এই অগণতান্ত্রিক সরকারকে বাধ্য করে জনগণের সরকার প্রতিষ্ঠিত করা হবে।
মানববন্ধনে বিএনপি চেয়ারপার্সনের আরেক উপদেষ্টা অ্যাড. তৈমুর আলম খন্দকার বলেন, আগামী দিনে রাজপথ দখল করতে না পারলে ভোটকেন্দ্র দখল করা যাবে না। আমরা যতই সহায়ক সরকারের কথা বলি আন্দোলন করতে না পারলে এই দেশের আমলারা ভোটের সময় শেখ হাসিনার পক্ষেই কাজ করবে।
আয়োজক সংগঠনের সভাপতি ওমর ফারুক সেলিমের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাড.আবেদ রাজা, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈশা, কিশোরগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সচেতন নাগরিক সংস্কৃতির সভাপতি হাবিবুর রহমান বিপ্লব, বাংলাদেশ গণঐক্যের সভাপতি আরমান হোসেন পলাশ প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ