সোমবার ৩০ নবেম্বর ২০২০
Online Edition

সাটুরিয়ায় স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সাটুরিয়া (মানিকগঞ্জ) সংবাদদাতা: মানিকগঞ্জের সাটুরিয়ায় সঞ্চিতা রানী রাজবংশী (১৫) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। বুধবার সকালে উপজেলার বরাইদ ইউনিয়নের পাতিলাপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে একই এলাকার কমল রাজবংশীর মেয়ে এবং আব্দুর রহমান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।
জানা যায়, প্রায় ২ বছর আগে সঞ্চিতা রাজবংশীর সঙ্গে উপজেলার পাতিলাপাড়া এলাকার নিমাই রাজবংশীর ছেলে সুকুমার রাজবংশী (২২) নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তাদের এ প্রেমের সম্পর্ক গভীরতায় রূপ নিলে ওই স্কুল ছাত্রী সুকুমারকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। কিন্তু সুকুমার বিয়ের বিষয়টি এড়িয়ে যায়। অবশেষে মঙ্গলবার রাতে ওই স্কুলছাত্রী এক চিঠি লিখে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহনন করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বুধবার সকালে তার লাশ উদ্ধার করে।
সাটুরিয়া থানার ওসি আমিনুর রহমান জানান, তার মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে লাশ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ