শুক্রবার ১৪ আগস্ট ২০২০
Online Edition

সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছে। সদর উপজেলায় আইলচারার বাগডাঙ্গা মোড় সন্নিকটে বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, সদর উপজেলার আইলচারা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের দেলবার শেখ (৪৫) আইলচারা হিলাল মোড় থেকে শ্রমিক নিয়ে বাড়ীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পেছন দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারায়। চালক কৌশলে গাড়ীটি রাস্তায় উঠিয়ে দ্রুত সেখান থেকে স্থান ত্যাগ করে। স্থানীয়রা আহত দেলবার শেখকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
গাইবান্ধা
সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা কাচারী বাজার মোড়ে  বুধবার দুপুরে সড়ক দুর্ঘটনায় হাওয়া খাতুন (৯) নামে  এক মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছে। নিহত হাওয়া খাতুন পার্শ্ববর্তী ধোপাডাঙ্গা ইউনিয়নের বিশ্বাস হলদিয়া গ্রামের হাসমত আলীর মেয়ে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হাওয়া খাতুন নলডাঙ্গা কাচারী বাজার সংলগ্ন নুরানী মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্রী। মাদ্রাসা থেকে দুপুরে বাড়ি ফেরার সময় কাচারী বাজার মোড়ে যানবাহনের জ্যাম দেখে সে পার্শ্ববর্তী একটি বন্ধ দোকানের বারান্দায় গিয়ে ওঠে। এসময় বামনডাঙ্গা থেকে লক্ষ্মীপুরগামি একটি পিকআপ ভ্যান মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ওই বারান্দায় গিয়ে মেয়েটিকে চাপা দেয়। ফলে ঘটনাস্থলেই সে মারা যায়। এই ঘটনার পর এলাকাবাসি পিকআপ ভ্যানটি আটকায়। একপর্যায়ে উত্তেজিত জনতা পিকআপ ভ্যানটিকে আগুন লাগিয়ে দেয় এবং ড্রাইভারকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

অনলাইন আপডেট

আর্কাইভ