শনিবার ১১ জুলাই ২০২০
Online Edition

পাথরঘাটায় সেফটিক ট্যাংকে পড়ে বৃদ্ধের মৃত্যু

পাথরঘাটা (বরগুনা) সংবাদদাতা: বরগুনার পাথরঘাটায় সেফটি ট্যাংক পরিস্কার করতে গিয়ে আ. বারেক (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত সোমবার এ ঘটনা ঘটে। তার সঙ্গে থাকা মো. মানিক নামে অপর এক যুবককে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আ. বারেক ১ন¤¦র ওয়ার্ডের মৃত ওহাব আলীর ছেলে। সে পাথরঘাটা পৌরসভার একজন পরিচ্ছন্নকর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাথরঘাটা পৌরসভার ৮ন¤¦র ওয়ার্ডের শান্তিনগরে একটি আবাসিক বাড়িতে সেফটি ট্যাংক পরিষ্কার করতে প্রথমে আ. বারেক  নামে। কিছুক্ষণ পর তার কোন টের না পাওয়ায় অপর সহযোগি মো. মানিক মিয়া নেমে পড়ে থাকতে দেখা  যায়। পরে চিৎকার দিলে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ার উল্লাহ মৃত ঘোষণা করেন। অপরদিকে গুরুতর আহত মানিককে চিকিৎসা দেয়ার জন্য ভর্তি করা হয়েছে। 

লাশ উদ্ধার

বরগুনার পাথরঘাটায় অজ্ঞাত পরিচয়ের এক পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে।  গত রোববার সকালে পাথরঘাটা উপজেলা পরিষদের পুকুরের ঘাটলার নিচ থেকে উদ্ধার করে পুলিশ। 

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম. জিয়াউল হক বলেন, উপজেলা পরিষদের পুকুরে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পাথরঘাটা থানায় একাধিক অজ্ঞাত বাক্তি উল্লেখ করে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

অনলাইন আপডেট

আর্কাইভ