শনিবার ১১ জুলাই ২০২০
Online Edition

গাজীপুরে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে ৬ জন গ্রেফতার ও সাজা

 

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর জেলা শহর ও টঙ্গীতে সোমবার দুপুরে মাদক বিরোধী টাস্কফোর্স এক অভিযান পরিচালনা করেছে। এতে নেতৃত্ব দেন গাজীপুরে নির্বাহী ম্যাজিস্টেট মোসা. হাফিজা জেসমিন। অভিযানকালে মাদক সেবন, সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৬ জনকে হাতে নাতে গ্রেফতার ও ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার মরিচাকান্দি গ্রামের মৃত আরফান হোসেনের ছেলে মো. কবির হোসেন (২৯), একই জেলা ও থানার আগানগর এলাকার অশোক  আলী ভা-ারীর ছেলে  মো. রানা  (৩০), ঢাকার তুরাগ  থানার কামারপাড়া এলাকার মো. বাবুল মিয়ার ছেলে  মো. শহিদুল ইসলাম (৩১), গাজীপুরের টঙ্গী থানার কেরানীর টেক এলাকার মৃত চুন্নু মিয়ার ছেলে লাল চান (৩২), একই জেলা ও থানার মরকুন পশ্চিমপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে আরিফ হোসেন (৪৭) এবং গোপালগঞ্জের মোকসেদপুর থানার বেজরাচাপড়া গ্রামের মৃত ছরোয়ার হোসেনের ছেলে মাহবুবুর রহমান (২৪)।

গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রাহেনুল ইসলাম জানান, টঙ্গী মাজার বস্তি, আমতলী কেরানীটেক বস্তি এবং গাজীপুর শহরের শ্মশানঘাট এলাকায় মাদক সেবন, সংরক্ষণ ও বিক্রিকালে তাদের হাতে-নাতে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে তাৎক্ষণিকভাবে মোবাইল কোর্ট পরিচালনা করে প্রত্যেককে ৬মাস করে কারাদন্ড দেয়া হয়েছে। 

অভিযানকালে জেলা মাদকদব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক মোঃ আবু রেজা মেহেদী হাসান, উপ-পরিদর্শক মোঃ সাইফুল ইসলামসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ