শুক্রবার ০৫ জুন ২০২০
Online Edition

বাজেটকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল 

 

স্টাফ রিপোর্টার : আগামী অর্থবছরের প্রস্তাবিত বাজেটকে উন্নয়নমুখী ও শিক্ষাবান্ধব আখ্যা দিয়ে এক পক্ষে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগ। বাজেট ঘোষণার পর গতকাল বিকেলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সংগঠনটি এ কর্মসূচি পালন করে সংগঠন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে মিছিলটি বের হয়। পরে ক্যাম্পাস ঘুরে রাজু ভাষ্কর্যের সামনে গিয়ে সমাবেশ করে তারা।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ইমতিয়াজ বুলবুল বাপ্পি, সোহান খান, আল আমিন, মনির হোসেন, সাকিব হাসান সুইম, মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক চন্দ্র শেখর মন্ডল, নওশেদ উদ্দিন সুজন, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক রাকিব, স্কুল শিক্ষা বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, ক্রীড়া সম্পাদক চিন্ময় রায়, পাঠাগার সম্পাদক ইলিয়াস উদ্দিন, উপ-গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক সুম্ময় দে, উপ-কৃষিশিক্ষা বিষয়ক সম্পাদক আসাদুল ইসলাম রুবেল এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।

ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির হোসাইন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থ মন্ত্রী আবুল মাল মুহিতকে অভিনন্দন জানিয়ে বলেন, এই বাজেট বাস্তবায়নের মধ্যে দিয়ে শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে অনেক দূর এগিয়ে যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ