বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

খুলনা মহানগরী শিবিরের ইফতার সামগ্রী বিতরণ

খুলনা : ইসলামী ছাত্রশিবির খুলনা মহানগরী কর্তৃক আয়োজিত পবিত্র মাহে রমযান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সকলের মাঝে ইফতার সামগ্রী তুলে দিচ্ছেন সাবেক কেন্দ্রীয় তথ্য সম্পাদক আজিজুল ইসলাম ফারাজি

খুলনা অফিস : পবিত্র মাহে রমযান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ইসলামী ছাত্রশিবির খুলনা মহানগরী। নগরীর একটি মিলনায়তনে এ ইফতার সামগ্রী বিতরণ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও খুলনা মহানগরী শিবিরের সভাপতি মু. তারিকুর রহমান তারেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংগঠনের সাবেক কেন্দ্রীয় তথ্য সম্পাদক ও খুলনা মহানগরী সভাপতি আজিজুল ইসলাম ফারাজী। এ সময় উপস্থিত ছিলেন, মহানগরী সেক্রেটারী হাফেজ ইমরান খালিদ, আব্দুল্লাহ আল মামুন, আবু হানিফ, আব্দুল্লাহ মনা, সোলায়মান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আজিজুল ইসলাম ফারাজী  বলেন, পবিত্র মাহে রমযান আত্মগঠন ও তাকওয়া অর্জনের মাস। এ মাসে তিনি সকলকে কুরআনের আলোকে জীবন গড়ার জন্য আহবান জানান। রমযান মাসে একে অপরের প্রতি সাহায্য সহযোগীতা ও সেবামূলক কাজ করার তাগিদ দেন। তিনি আরো বলেন, ছাত্রশিবির সব সময়েই সামাজিক কাজের সাথে নিজেদেরকে সম্পৃক্ত রাখে এবং অসহায় মানুষদের সহযোগীতা করার জন্য সর্বদা সজাগ থাকে। তিনি সকল জনশক্তিকে  মেধা, শ্রম এবং যোগ্যতাকে কাজে লাগিয়ে এই কাফেলার অগ্রযাত্রাকে সমুন্নত রাখার আহবান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ